শিরোনাম
◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রবিউল ইসলাম রবি ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মণিরামপুর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আবুল ইসলাম ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শহীদুল ইসলাম মিলন ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চালুয়াহাটি ইউনিয়ন যুবলীগের সভাপতি ইমরান খান পান্না ◈ মাননীয় সংসদ সদস্য এস এম শাহজাদা (এমপি) মহোদয়ের পক্ষ থেকে শারদীয়ার শুভেচ্ছা জানিয়েছেন ৬‌ন‍ং ডাকুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদ-প্রার্থী গাজী মোস্তফা কামাল
     করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,৬৯৬ ◈ আজকে মৃত্যু : ২৪ ◈ মোট সুস্থ্য : ৩১০,৫৩২
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন উপলক্ষে ডোমারে অবহিতকরণ সভা

৩০ সেপ্টেম্বর ২০২০, ১০:৩১:০৭

পঞ্চানন রায়,ডোমার (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর ডোমারে জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন উপলক্ষে এ্যাডভোকেসী ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে এসভার আয়োজন করে উপজেলা স্বাস্থ্য দপ্তর। উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. মোহাম্মদ ইব্রাহীমের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন এমওডিসি ডা. মোজাহেদুল করিম সুমন, ভারপ্রাপ্ত পঃপঃ কর্মকর্তা ডা. সাদিয়া সারজিন,উপজেলা শিক্ষা অফিসার আমির হোসেন, স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ বেলাল উদ্দিন,প্রধান শিক্ষক সমিতির সভাপতি এনামুল হক চৌধুরী, প্রেসক্লাব সভাপতি মোজাফ্ধসঢ়;ফর আলী, রিপোর্টার্স ক্লাব সভাপতি রতন কুমার রায়, ডোমার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মুফতি আলহাজ্ব মাহমুদ বিন আলম প্রমূখ।

সভায় জানানো হয়, স্থায়ী একটি ও অস্থায়ী দুই’শ চল্লিশটি কেন্দ্রে ৪ অক্টোবর হতে ১৭ অক্টোবর পক্ষকাল ব্যাপী ১ম শ্রেণির ৩০ জন
সুপারভাইজারের তত্ত্বাবধানে ৩৩জন স্বাস্থ্য সহকারী ও ৪শ’ ৮২জন স্বেচ্ছাসেবী কাজ করবেন। উপজেলায় ৬ মাস থেকে ১২ মাস বয়সী
প্রতিবন্ধী শিশু ১০জন, ৬ মাস হতে ১২ মাস বয়সী স্বাভাবিক শিশু ৪ হাজার ৯শ’ ৩৭ জন। ১২ মাস হতে ৫৯ মাস বয়সী প্রতিবন্ধী শিশু একশ আটজন। ১২ মাস হতে ৫৯ মাস বয়সী স্বাভাবিক শিশু ৪০ হাজার একশ’ ৮০জন মোট শিশু ৪৫ হাজার দুইশ’ ৩৫জন শিশুকে “এ” প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: