প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

চাঁদপুর প্রতিনিধি

জাতীয় শিশু কিশোর কল্যাণমূলক সংগঠন তেপান্তরের মাঠ এর নেতৃবৃন্দের সাথে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী সৌজন্য সাক্ষাৎ

২২ ফেব্রুয়ারি ২০২০, ৭:২৭:৩৩

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন জাতীয় শিশু কিশোর কল্যাণমূলক সংগঠন তেপান্তরের মাঠ এর নেতৃবৃন্দ। সাক্ষাৎকালে সংগঠনের পক্ষ থেকে প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
শুক্রবার বিকেলে প্রতিমন্ত্রীর উত্তরার ৭নং সেক্টরে নিজ বাড়ীতে সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। জাতীয় শিশু কিশোর কল্যাণমূলক সংগঠন তেপান্তরের মাঠ কমিটির আহবায়ক বিশিষ্ট শিল্পপতি নুরুউদ্দিন পাটোয়ারী সৌজন্য সাক্ষাতের নেতৃত্বে দেন।
এ সময় সংগঠনের সমন্বয়ক হাসান আল মামুন, সংগঠনের সম্মানিত সদস্য সাভা অটোমোবাইলস এর স্বত্বাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী জহিরুল ইসলাম উপস্থিত ছিলেন।
সাক্ষাৎ শেষে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, আজকের শিশুরাই নেতৃত্ব দিবে আগামীর বিশ্ব। এগিয়ে নিয়ে যাবে সভ্যতা ও সংস্কৃতি। শিশুদের জন্য নিরাপদ পৃথিবী গড়ে তুলতে হবে। তাদের প্রতি সহিংস আচরণ এবং সকল ধরনের নির্যাতন বন্ধ করতে হবে। পড়াশুনার পাশাপাশি শিশুদের খেলাধুলার দিকেও মনোযোগী হতে পরামর্শ দেন। তিনি জাতীয় শিশু কিশোর কল্যাণমূলক সংগঠন তেপান্তরের মাঠ সংগঠনের প্রশংসা করেন, এবং এ সংগঠন পরিচালনার জন্য সার্বিক সহযোগিতার আশ্বাস দেন ।
জাতীয় শিশু কিশোর কল্যাণমূলক সংগঠন তেপান্তরের মাঠ কমিটির আহবায়ক বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক নুরুউদ্দিন পাটোয়ারী বলেন, শিশুদের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে আমরা নানা উদ্যোগ গ্রহণ করেছি। এছাড়া সকল শিশুর সমঅধিকার নিশ্চিত করে সুন্দর ভবিষ্যৎ গড়ে তোলাই আমাদের একমাত্র লক্ষ্য।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: