করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৪,০১৯ ◈ আজকে মৃত্যু : ৩৮ ◈ মোট সুস্থ্য : ৬৬,৪৪২
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

লোকমান হোসেন রানা

নিজস্ব প্রতিনিধি (যশোর)

জিয়াউর রহমানের ৩৯তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে মফিজুর রহমানের পক্ষ থেকে খাদ্য বিতরণ

৩০ মে ২০২০, ৯:১৫:৩০

মোঃ লোকমান হোসেন (রানা), নিজস্ব প্রতিনিধি:— শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে বিএনপির কেন্দ্রীয় সহ—সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত ভাইয়ের নির্দেশনায় যশোর জেলা যুবদলের সহ—সাংগঠনিক সম্পাদক মোঃ মফিজুর রহমানের পক্ষ থেকে ৬০০ অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাবার বিতরণ করেছে বেনাপোল পৌর যুবদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ।

শনিবার(৩০শে মে)বিকালে বেনাপোল বলফিল্ড সংলগ্ন পৌর বিয়ে বাড়ির পাশে ৬০০ অসহায় ও দুস্থ মানুষের মাঝে এ খাদ্য বিতরন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বেনাপোল পৌর বিএনপি সভাপতি মোঃ নাজিম উদ্দিন।অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,মোঃ রায়হানুজ্জামান দিপু(আহবায়ক প্রার্থী) যুবদল,মোঃ রিপন হোসেন (পৌর যুবদল), মোঃমারুফুল ইসলাম সহ —সম্পাদক ঢাকা মহানগর উত্তর, মোঃ শরিফুল ইসলাম চয়ন (আহবায়ক পদপ্রার্থী শার্শা উপজেলা ছাত্রদল),মোঃ আঃ জুবায়ের শাওন (শার্শা উপজেলা ছাত্রদল),মোঃ ওমর ফারুক (সদস্য সচিব বেনাপোল পৌর ছাত্রদল), মোঃ আশরাফুল ইসলাম (বেনাপোল পৌর ছাত্রদল) ইমরান,ইমন,শাওন,সোহাগ,রাসেল,সবুজ,তাজ উদ্দিন,খালিদ,নয়ন, মনিরসহ যুবদল ও ছাত্রদলের বিভিন্ন নেতৃবৃন্দ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: