করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৬০২,৯০৮
প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

জুড়ী মাঝপাড়া লাল-সবুজ টাইগার ক্লাবের উদ্যোগে ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

২৯ মার্চ ২০২১, ১২:২০:২১

ফাহিমা আক্তার, বগুড়া: ব্যাপক দর্শক সমাগমের মধ্য দিয়ে বগুড়ার জেলার শিবগঞ্জ সদর উইনিয়নে জুড়ী মাঝপাড়া লাল-সবুজ টাইগার ক্লাবের উদ্যোগে ক্রিকেট ফাইনাল খেলা অনুষ্ঠিত ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।

২৮ মার্চ সোমবার গুজিয়া দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের মাঠে এই ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। শিবগঞ্জ সদর উইনিয়নের চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ সাবু এর সভাপতিত্বে ও গুজিয়া বন্দরের বিশিষ্ট ব্যাবসায়ী আতাহার আলী এর সহ-সভাপতিত্বে ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন, শিবগঞ্জ সদর উইনিয়নের সাবেক চেয়ারম্যান এবং বর্তমান চেয়ারম্যান প্রদপার্থী আলহাজ আব্দুল ওয়ারেশ আকন্দ। বিশেষ অতিথি হিসেবে ছিলেন সমাজ সেবক রাকিব হাসান আকন্দ।

ধাওয়াগীর পদ্মকলি পাঠাগার ক্লাব বনাম গুজিয়া ক্রিকেট একাদশ ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল খেলায় দুটি দল অংশ গ্রহণ করেন। খেলায় গুজিয়া ক্রিকেট একাদশ ১৬৭ রানের টার্গেটে ধাওয়াগীর পদ্মকলি পাঠাগার ক্লাব ১০৭ রানে অল উইকেট হারিয়ে গুজিয়া ক্রিকেট একাদশ বিজয়ী হয়। ক্রিকেট প্রেমী খেলাটি উপভোগ শেষে রানার্স আপকে ছোট খাসি ও বিজয় কারীকে বড় কাসি ক্লাবের টিম ম্যানেজারের হাতে তুলে দাওয়া হয় ।

এসময় ফুটবল ফাইনাল খেলায় অন্যান্যদের মধ্যে জুড়ী মাঝপাড়া লাল-সবুজ টাইগার ক্লাবের সভাপতি বজলুর রহমান ও সাধারণ সম্পাদক সোহেব সহ সকল সদস্যবৃন্দ ও ১ নং ওয়াডের ভাইসচেয়ারম্যান বাদল, মোমিন, সিদ্দিক, মুসা সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: