প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

জুয়া আইনে থানায় পৃথক দুটি মামলা দায়ের -রাজারহাটে ৮ জুয়াড়ি আটক

২২ মে ২০১৯, ৯:৩৯:০৮


এ.এস.লিমন,রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

কুড়িগ্রামের রাজারহাটে ৮ জুয়াড়িকে আটক করেছে থানা পুলিশ।গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে পৃথক দুটি অভিযান পরিচালনা করে তাদেরকে জুয়া খেলারত অবস্থায় আটক করে।

মঙ্গলবার রাত ৯ ঘটিকার দিকে রাজারহাট থানার এস আই ফারুক হোসেনের নেতৃত্বে একদল পুলিশ নাজিমখান স্কুল ত্রন্ড কলেজে পূর্বদিকে দোলায় শ্যালো মেশিনের ঘরে জুয়া খেলার সময় ৫ জুয়াড়িকে আটক করা হয়।আটককৃতরা হল-রফিকুল ইসলাম(২৫),শাহিন মিয়া(২৩),নজরুল ইসলাম(৩৫),ছবুল হক(২৮) ও নাজমুল ইসলাম(৩০)।উভয়ের সাং -নাজিমখান ইউপি।অপরদিকে ওইদিন সন্ধ্যায় ছিনাই ইউপির রামরতন এলাকার জনৈক আক্কাস আলীর একটি পরিত্যক্ত ঘরে জুয়া খেলার সময় রাজারহাট থানার এস আই রফিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ৩ জুয়াড়িকে আটক করে।আটককৃতরা হল-মনছুর আলী (৩৫) ,সুজা মিয়া(২৮) ও অজয় পাল(৩৮)। উভয়ের সাং- ছিনাই ইউপি।এ বিষয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার বলেন,পুলিশ বাদী হয়ে রাজারহাট থানায় জুয়া আইনে পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে।আসামীদের বুধবার আদালতের মাধ্যমে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।যার মামলা নং-২০ ও ২১।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: