করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,৬০৪ ◈ আজকে মৃত্যু : ১৯ ◈ মোট সুস্থ্য : ৩২২,৭০৩
প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

জয় আমার জীবনের সবচেয়ে বড় অর্জন: শাকিব

২৭ সেপ্টেম্বর ২০২০, ৯:২৭:৪৮

দেশের শীর্ষ অভিনেতা শাকিব খানের একমাত্র পুত্র আব্রাহাম খান জয়ের জন্মদিন রোববার (২৭ সেপ্টেম্বর)। ২০১৬ সালের এ দিনে সে জন্ম নেয়। সন্তানের চতুর্থ জন্মদিন উপলক্ষে বাবা শাকিব তার ফ্যান পেজে এক আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন।

শাকিব খান নিজের ভেরিফায়েড ফেসবুকে পেইজে এক আবেগী শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন। যেটি পাঠক হৃদয়ে নাড়া দিয়েছে ভীষণভাবে। জয়কে নিয়ে দেয়া শাকিব খানের আবেগঘন স্ট্যাটাসটি পাঠকদের জন্য তুলে ধরা হলো:

জয়কে উদ্দেশ্য করে শাকিব লেখেন, এক চরম বাস্তবতার কারণে হয়ত তুমি আমি সবসময় এক ছাদের নিচে থাকতে পারছি না, কিন্তু আমরা ঠিকই আছি ভালোবাসা আর সুরক্ষার ছায়ায় ও মায়ায়।

সাকিব আরও লেখেন, আমার জীবনের সবচেয়ে বড় অর্জন তুমি। আমার এই ছোট্ট জীবনে ভালোবাসা, সম্মান, সম্মাননা সবকিছু পেয়েছি। আলহামদুলিল্লাহ এখন পর্যন্ত আমার জীবনের সবচেয়ে বড় অর্জন তুমি। আমার ‘জয়’ বাবা। ইনশাআল্লাহ একদিন তুমি আমার চেয়েও সফল এবং অনেক ভালো একজন মানুষ হবে। ছাড়িয়ে যাবে বাবার স্বপ্নের সব সীমানাকেও।

জয়ের উদ্দেশে তিনি আরও লেখেন, তোমার চলার পথে বাবা আমৃত্যু ছায়া হয়ে পাশে থাকবে। যেমনটা এখনও আছে। এক চরম বাস্তবতার কারণে হয়তো তুমি আমি সবসময় এক ছাদের নিচে থাকতে পারছি না, কিন্তু আমরা ঠিকই আছি ভালোবাসা আর সুরক্ষার ছায়ায় ও মায়ায়। তোমাকে আমি সবসময় এবং আজীবন ভালোবাসি বাবা।

শাকিব ও অপু ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় আব্রাহাম খান জয়ের জন্ম। অপু-শাকিবের বিবাহ বিচ্ছেদের পর মায়ের কাছেই থাকছে জয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: