করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,৫৮৬ ◈ আজকে মৃত্যু : ১৪ ◈ মোট সুস্থ্য : ৩১২,০৬৫
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ঝাঁপা ইউনিয়নপরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সকলের প্রিয় মুখ মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান রবিউল ইসলাম রবি

১৫ অক্টোবর ২০২০, ৬:২৮:০৯

উত্তম চক্রবর্তী,মণিরামপুর অফিস॥ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রার্থী ও ভোটারদের সরগরম বেশ পরিলক্ষিত হচ্ছে।
যশোর জেলার মণিরামপুর উপজেলার ৯ নং ঝাঁপা ইউনিয়নের চেয়ারম্যান হতে মরিয়া হয়ে উঠেছে উভয়দলের প্রার্থীরা।
বিশেষ করে এ ইউনিয়নের পছন্দের প্রার্থী হতে অনেকেই নিজেকে মেলে ধরেছে।
এই ইউনিয়নের আধুনিকতার ছোঁয়া তো দূরের কথা মান্দাতার আমলের পিচ ঢালা রাস্তায় কাদা মেখে একাকার জনসাধারণ।
তাই সৎ, ন্যায় পরায়ন, বিনয়ী, মিশুক ও সকলের কাছে গ্রহণযোগ্য প্রার্থী হিসেবে নিজেকে অনেকটাই এগিয়ে রেখেছেন জেলা কৃষকলীগের স্থানীয় সরকার বিষয়ক সস্পাদক, সাবেক ঝাঁপা ইউনিয়ন যুবলীগের সভাপতি, রাজগঞ্জ ডিগ্রী কলেজের প্রতিষ্ঠাতা সদস্য, রাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বিশিষ্ট সাংবাদিক, স্বনামধন্য রাজনৈতিক পরিবারের সদস্য, মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান ও মণিরামপুর উপজেলার ঝাঁপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রত্যাশী এস.এম রবিউল ইসলাম রবি। মানুষটি আচার-আচরণ ও মিষ্টি হাসির ভাজে উন্নয়নের জোয়ার দেখতে চায় সাধারণ ভোটাররা।
সকলের কাছে প্রিয় মুখ তিনি। আগামী ঝাঁপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থীর হওয়ার বিষয়ে জানতে চাইলে রবিউল ইসলাম রবি বলেন, আমার দ্বারা কেউ কখনো ক্ষতি গ্রস্থ হয়নি-হবেও না, আমি এ এলাকার জনগণের সূখে-দূঃখে পাশে থেকেছি, আগামীতে সর্বক্ষনিক তাদের পাশে থেকে সুখ-দূঃখের অংশীদার হতে ঝাঁপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী পদে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি। আমার বিশ্বাস জনগণের ভালবাসাকে পুঁজি করে আমি জয়লাভ করতে সমর্থ হবো। আমি এলাকার সেবক হতে চাই। মানুষ বেঁচে থাকে তার কর্মে, আমি ভাল কাজ করে-সেই ভালবাসা নিয়েই মানুষের মাঝে বেঁচে থাকতে চাই। মানুষের সেবা করার সুযোগ আমাকে দিবে বলে আমি মনে প্রাণে বিশ্বাস করি এবং সে লক্ষে আমি আপ্রাণ চেষ্টা করে যাচ্ছি।
এছাড়াও এলাকায় তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে তার।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: