fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ঝাঁপা ইউনিয়ন আ.লীগ নেতা জগবন্ধু’র ১ম মৃত্যু বার্ষিকী

১৭ এপ্রিল ২০১৯, ১০:৩২:৪৯

উত্তম চক্রবর্তী :
মণিরামপুর উপজেলার রাজগঞ্জের ঝাঁপা গ্রামের মুত অন্নদা চরণ দাসের ছেলে জগবন্ধু দাসের (৫০) প্রথম মুৃত্যু বার্ষিকী ১৯ এপ্রিল শুক্রবার। এজন্য তার পরিবারের পক্ষ থেকে ওইদিন নিজবাড়ীতে শ্রাদ্ধ্যশান্তির আয়োজন করা হয়েছে।

মৃত জগবন্ধু দাস মৃত্যুর আগে মণিরামপুর উপজেলা পূজা উদযাপন পরিষদের সদস্য, ঝাঁপা ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি, রাজগঞ্জ-মোবারকপুর মহা শশ্মানের সাংগঠনিক সম্পাদক, ঝাঁপা পূর্বপাড়া গুরুচরণ দুর্গা মন্দিরের সভাপতিসহ ইউনিয়ন আওয়ামীলীগের অন্যতম নেতা ও বিশিষ্ট সমাজসেবক ছিলেন। সমাজের ছোট-বড় সবার সাথে ছিলো তার সখ্যতা।

মৃত জগবন্ধু দাসের মৃত্যু বার্ষিকী উপলক্ষে শোকাহত পরিবারের প্রতি গভীর শান্তনা জানিয়ে বিবৃতি প্রদান করেছেন, মণিরামপুরের কৃতি সন্তান, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি, ঝাঁপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামছুল হক মন্টু, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শহীদুল ইসলাম মিলম।

উল্লেখ্য, ২০১৮ সালের ১৯ এপ্রিল মণিরামপুর উপজেলার ঝাঁপা গ্রামের নিজবাড়ীতে একটি দুর্ঘটনার শিকার হয়ে মৃত্যু হয় জগবন্ধু দাসের।

……………………
১৭/৪/১৯

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: