fbpx
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

উত্তম চক্রবর্তী

মনিরামপুর(যশোর)

ঝাঁপা ইউনিয়ন যুবলীগের ৪টি ওয়ার্ড কমিটির সভাপতি ও সম্পাদকের নাম ঘোষনা

২৩ জুলাই ২০১৯, ২:৩৬:১২

উত্তম চক্রবর্তী :
মণিরামপুর উপজেলার ঝাঁপা ইউনিয়ন যুবলীগের ২, ৫, ৬ ও ৭ নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষনা করা হয়েছে।
২৩ জুলাই-’১৯ ইং তারিখে ঝাঁপা ইউনিয়ন যুবলীগের আহবায়ক সোহেল রানা এতথ্য প্রকাশ করেন।
কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকরা হলেন যথাক্রমে- ২নং ওয়ার্ডের সভাপতি জামিনুর রহমান, সাধারণ সম্পাদক দিলীপ কুমার দে। ৫নং ওয়ার্ডের সভাপতি আব্দুল মোমিন, সাধারণ সম্পাদক মেহেদী হাসান দিপু। ৬নং ওয়ার্ডের সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক ও ৭নং ওয়ার্ডের সভাপতি ওবায়দুর রহমান সাগর, সাধারণ সম্পাদক বিপ্লব হোসেন।

সম্প্রতি পর্যায়ক্রমে এ ইউনিয়নের ৯টি ওয়ার্ডেই, কমিটি গঠনের লক্ষ্যে সম্মেলন অনুষ্ঠিত হয়। এরমধ্যে ৪টি ওয়ার্ডে সম্মেলনের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন সম্পন্ন করা হয় এবং বাকী ৫টি ওয়ার্ডে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থী হওয়ায়, সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষনা স্থগিত রাখা হয়। পরে যাচাই-বাছাই করে ৫টি ওয়ার্ডের মধ্যে ৪টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষনা করা হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: