করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৪৯৪,৭৫৫
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

আজমীর সভাপতি টুটুল সাধারণ সম্পাদক

ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির নতুন কমিটি ঘোষণা

২৫ জানুয়ারি ২০২১, ৯:০৫:২৭

কামরুল হাসান মুরাদ :: ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। সোমবার (২৫জানুয়ারি) বেলা ১১ টায় সংগঠনের কার্যালয় কার্যনির্বাহী পরিষদের এক সভায় টেলিভিশন সাংবাদিক সমিতির সভাপতি কাজী খলিলুর রহমান উপস্থিত সদস্যদের সর্ব সস্মতিক্রমে নতুন কমিটি ঘোষনা করেন। নবগঠিত কমিটিতে একুশে টেলিভিশনের আজমীর হোসেন তালুকদারকে সভাপতি ও বৈশাখী টেলিভিশনের শফিউল আজম টুটুলকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।
কমিটির অন্যান্য পদের মধ্যে সহ সাধারণ সম্পাদক পদে নিউজ ২৪ এর এস এম রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক পদে দীপ্ত টিভির খালিদ হাসান নির্বাচিত হন, কোষাধ্যক্ষ পদে মোহনা টেলিভিশনের রুহুল আমিন রুবেল, দপ্তর সম্পাদক পদে বিজয় টিভির মো: মাসুৃম খান, সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক পদে আনন্দ টিভির সাইফুল ইসলাম ও প্রচার সম্পাদক পদে মোহনা টিভির কাঠালিয়া প্রতিনিধি মো: মাসুম বিল্লাহ নির্বাচিত হয়েছে। ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাকালীন সদস্য জিয়াউল হাসান পলাশ ও ডিবিসি নিউজ এর আল আমিন তালুকদারকে নির্বাহী সদস্য নির্বাচিত করা হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: