করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৬৮,০৪৮
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ঠাকুরগাঁওয়ে করোনায় মৃত রওশন আলীর পরিবারকে নিয়ে ভুল তথ্য ছড়ানোর অভিযোগ ।

৪ জুন ২০২০, ১২:১৮:০৪

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ে করোনায় আক্রান্ত হয়ে মৃত রওশন আলীর পরিবারকে নিয়ে ভুল তথ্য ছড়ানো হচ্ছে বলে অভিযোগ করেছেন ছেলে সোহেল রানা ।

সোহেল রানা জানান, করোনা ভাইরাস পরিক্ষার পর স্বাস্থ্য বিভাগের মতে আমাদের পরিবারের চারজন আক্রান্ত হই বলে নিশ্চিত করেন। কিন্তু এর পরপরেই আমার পরিবারকে নিয়ে মানুষ বিভিন্ন মাধ্যমে বিভ্রান্ত ছড়াচ্ছে। আমাদের পরিবারকে নিয়ে বলা হচ্ছে।

আমরা ঢাকায় ছিলাম বা ঢাকা থেকে আমাদের বাসায় আত্মীয় স্বজনরা আসছে। প্রশাসনের পক্ষ থেকে জেলায় লকডাউনের পর বা গত আট মাসে আমাদের পরিবারের কেউ ঢাকায় যায়নি। বা কেউ ঢাকা থেকে আসেন নি।

আমার আব্বা ও আমি দুজনেই শহরের ব্যবসা প্রতিষ্ঠানে যাতায়াত করেছি। আপনাদের কাছে আমার অনুরোধ থাকবে না জেনে কোন পরিবারকে নিয়ে ভুল তথ্য প্রচার করবে না। স্বাস্থ্য বিভাগ যেহেতু বলেছেন আমরা করোনায় আক্রান্ত হয়েছি। তাহলে আমি নিশ্চিত করে বলছি আমরা স্থানীয়ভাবেই করোনায় আক্রান্ত হয়েছি। আর আমার বাবার জন্য দোয়া করবেন আল্লাহ আমার বাবাকে যেন জান্নাতবাসি করেন। সেই সাথে আমার পরিবারের জন্যেও দোয়া চাই আমরা যেন দ্রুত সুস্থ্য হয়ে উঠতে পারি।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: