করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৪,০১৯ ◈ আজকে মৃত্যু : ৩৮ ◈ মোট সুস্থ্য : ৬৬,৪৪২

ঠাকুরগাঁওয়ে ক‌রোনায় মৃত‌্যু ১ নতুন শনাক্ত ২৫

৩০ মে ২০২০, ৯:১৬:৫২

তন্ময় শাহ্,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:ন্যাশনাল ইনস্টিটিউট অফ ল্যাবরেটরি মেডিসিন এন্ড রেফারেল সেন্টার,শের-ই-বাংলা নগর,ঢাকা এবং এম আব্দুর রহিম মেডিকেল কলেজ,দিনাজপুর হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁওয়ে ক‌রোনায় একজ‌নের মৃত‌্যু হ‌য়ে‌ছে এবং নতুন করে আরও ২৫ জনের শরীরে করোনা ভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে ও এপর্যন্ত জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১০৯ জনে বলে নিশ্চিত করেছেন সিভিল সার্জন।

শ‌নিবার(৩০ মে) রাত ৮ টার দিকে ঠাকুরগাঁওয়ের সিভিল সার্জন ডা. মাহফুজার রহামান সরকার এ খবর নিশ্চিত করেন।

সিভিল সার্জন ডা. মাহফুজার রহামান সরকার জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হতে সর্বশেষ রির্পোট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ নতুন করে ২৫ জনের শরীরে করোনা পজেটিভ পাওয়া গেছে এবং মৃত‌্যু হ‌য়ে‌ছে ১ জ‌নের।

করোনায় নতুন করে আক্রান্তরা হলেন, জেলার সদর উপজেলায় ১১ জন, বা‌লিয়াডাঙ্গী‌তে ২ জন, পীরগঞ্জের ৪ জন, রাণীশং‌কৈলে ৫ জন, এবং হরিপুরে ৩ জন । মোট আজ নতুন ২৫ জনের করোনা পজেটিভ রির্পোট পাওয়া গেছে। এপর্যন্ত জেলা মোট আক্রান্তের ১০৯ জনের মধ্যে ২৪ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত‌্যু হ‌য়ে‌ছে ১ জ‌নের । এদের মাঝে রাণীশংকৈল উপজেলার ৮০ বছর বয়সী ঢাকা ফেরত একজন মহিলা নিজ বাড়িতে মারা যাওয়ার পর মৃতদেহ থেকে সংগৃহীত নমুনা পরীক্ষার রিপোর্টও পজেটিভ এসেছে।

এছাড়াও এপর্যন্ত ক‌রোনার উপসর্গ নি‌য়ে জেলায় ১ জন যুবক ও ১ জন গৃহবধুর মৃত‌্যু হ‌য়ে‌ছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: