করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,৩৫৬ ◈ আজকে মৃত্যু : ৩০ ◈ মোট সুস্থ্য : ১৩৭,৯০৫
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ঠাকুরগাঁওয়ে চিত্রাঙ্কন ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

১৯ আগস্ট ২০১৯, ১১:০৯:১৯

তন্ময় শাহ্, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :
ঠাকুরগাঁওয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী উপলে চিত্রাঙ্কন ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

রবিবার সন্ধ্যায় শহরের আশ্রমপাড়া এলাকায় কুশ শিশু নিকেতনের আয়োজনে এ পুরস্কার দেয়া হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলে কুশ শিশু নিকেতনের আয়োজনে চিত্রাঙ্কন ও কবিতা আবৃত্তি প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। এ প্রতিযোগিতায় ৪৩ জন বিজয়ী হয়।

পুরস্কার বিতরণ উপলে কুশ শিশু নিকেতন কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।কুশ শিশু নিকেতন এর পরিচালক চন্দনা ঘোষের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহা: সাদেক কুরাইশী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, জেলা সমাজসেবা কর্মকর্তা মনিরুল ইসলাম, সমবায় কর্মকর্তা আব্দুর রউফ, বিশিষ্ট শিাবীদ প্রফেসর মনতোষ কুমার দে, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য নজরুল ইসলাম স্বপন, আব্দুর রশিদ ডিগ্রী কলেজের প্রভাষক ও ডেইলি ষ্টার পত্রিকার ঠাকুরগাঁও প্রতিনিধি কামরুল ইসলাম রুবায়েত প্রমুখ।

সভা শেষে চিত্রাঙ্কন, কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্যে বিজয়ী ৪৩ জনের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: