fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ঠাকুরগাঁওয়ে প্রেসক্লাব সাধারন সম্পাদকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা

২৩ আগস্ট ২০১৯, ৮:১৯:২৮

গৌতম চন্দ্র বর্মন,ঠাকুরগাঁও :
ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারন সম্পাদক লুৎফর রহমান মিঠুর উপর বখাটে ও মাদকাসক্তের সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।ঠাকুরগাঁও প্রেসক্লাবের আয়োজনে ও জেলায় কর্মরত সকর সাংবাদিক বৃন্দের অংশগ্রহণে বৃহস্পতিবার সকালে একটি র‍্যালি বের হয়। শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে র‍্যালিটি জেলা প্রশাসন চত্তরে গিয়ে শেষ হয়। পরে সেখানে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ঠাকুরগাঁও প্রেসক্লাব সভাপতি মনসুর আলী, সাবেক সহ সভাপতি শাহিন ফেরদৌস, ডেইলি স্টারের জেলা প্রতিনিধি কামরুল ইসলাম রুবায়েত, সাবেক সাধারন সম্পাদক বদরুল ইসলাম বিপ্লব, বৈশাখি টেলিভিশনের প্রতিনিধি ফজলে ইমাম বুলবুল, সাংবাদিক হুরুনর রশিদ প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা প্রেসক্লাব সাধারন সম্পাদক লুৎফর রহমান মিঠুর উপর এ ধরনের সন্ত্রাসী হামলাকারী ও তার মদত দাতাদের কঠিন শাস্তির দাবী জানান। প্রতিবাদ সভা শেষে ঠাকুরগাঁও জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার বরাবর স্মারকলিপি প্রদান করেন সাংবাদিকরা।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: