করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ১২,১৬১
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ঠাকুরগাঁওয়ে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

২ এপ্রিল ২০২০, ৩:২৭:৪১

তন্ময় শাহ্, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় চোষপড়া সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষাকারী বাহিনী বিএসএফের গুলিতে জয়নাল আবেদীন নামের এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার ভোররাতে চোষ পাড়া সীমান্তে ৩৭৯ নম্বর পিলারের সন্নিকটে এ ঘটনা ঘটে ঘটে বলে জানান ইউনিয়ন চেয়ারম্যান আনিসুল ইসলাম নিহত জয়নাল আবেদীনের বাড়ি রাণীশংকৈল উপজেলা ইউনিয়ন ভাঙ্গাবাড়ী গ্রামের মসজিদ উদ্দিনের ছেলে বলে জানা যায়।

স্থানীয় সূত্রে ও ইউপি সদস্য আবদুর রহিম বরাবর ইউপি চেয়ারম্যান আনিসুল ইসলাম বলেন জয়নাল আবেদীন বিয়ে করে ভারতের পান্জিপারা গ্রামের পোষ পাড়া সীমান্ত দিয়ে অবৈধপথে শ্বশুর বাড়িতে যাতায়াত করতো।

বৃহস্পতিবার ভোর বেলা শ্বশুর বাড়ি যাওয়ার সময় বিএসএফ সদস্য টের পেলে তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে বিএসএফের গুলি লেগে জয়নাল আবেদীন ঘটনাস্হলে মারা যায়। পড়ে তার লাশ তুলে নিয়ে যায় বিএসএফ। ঠাকুরগাঁও ৫০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল শহীদ জানান সীমান্তে একজন বাংলাদেশীর মৃত্যু হয়েছে এমন ঘটনা শুনেছি আমরা এখনও নিশ্চিত নয় খোঁজখবর নেয়া হচ্ছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: