fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ঠাকুরগাঁওয়ে বৃক্ষরোপণ অভিযান, বনজ ও ফলদ বৃক্ষমেলা উদ্বোধ

২১ জুলাই ২০১৯, ৮:০৩:০২

তন্ময় শাহ,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:
ঠাকুরগাঁওয়ে বৃক্ষরোপণ অভিযান, বনজ ও ফলদ বৃক্ষমেলা উদ্বোধনের আয়োজন করা হয়েছে । শনিবার বিকেলে ‘শিক্ষায় বন প্রতিবেশ, আধুনিক বাংলাদেশ ‘ এই স্লোগানকে প্রতিপাদ্য করে বৃক্ষরোপণ অভিযান, বনজ ও ফলদ বৃক্ষমেলা ২০১৯ এর শুভ উদ্বোধন করেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও ১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি ।

জেলা প্রশাসন, বন বিভাগ ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের যৌথ আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিমের সভাপতিত্বে বক্তব্য দেন, প্রধান অতিথি রমেশ চন্দ্র সেন এমপি , অতিরিক্ত পুলিশ সুপার আল আসাদ মো: মাহফুজুল ইসলাম, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচারক কৃষিবিদ আফতাব হোসেন, দিনাজপুর সামাজিক বন বিভাগীয় বন কর্মকর্তা আবদুর রহমান, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, জেলা কৃষকলীগের সভাপতি সরকার আলাউদ্দিন প্রমুখ। পরে অনুষ্ঠানে বিভিন্ন

প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে ১টি ফলদ, ১টি বনজ ও ১টি ঔষুধি গাছের চারা বিতরণ করা হয়। এবং জেলা প্রশাসক সকলকে তিনটি করে গাছ লাগানোর আহ্বান জানান। জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম বৃক্ষরোপণ অভিযান, বনজ ও ফলদ বৃক্ষমেলার স্টল পরিদর্শন করেন এবং ঠাকুরগাঁও বাসীকে বৃক্ষমেলায় আসার আমন্ত্রণ জানান।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: