করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৪,০১৯ ◈ আজকে মৃত্যু : ৩৮ ◈ মোট সুস্থ্য : ৬৬,৪৪২
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ঠাকুরগাঁওয়ে সাংবাদিকদের হাতে পিপিই তুলে দিলেন আওয়ামী লীগ নেতা – রুবেল শাহ্

২৮ মে ২০২০, ৫:১৪:৫৮

তন্ময় শাহ্, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া প্রেসক্লাবের কয়েক জন সাংবাদিকদের ২৮ মে বৃহস্পতিবার সকালে ঠাকুরগাঁওয়ে নিজ অফিসে পিপিই তুলে দিলেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আ স ম গোলাম ফারুক রুবেল শাহ্।

তিনি বলেন প্রশাসন ও ডাক্তারদের পাশাপাশি সাংবাদিকরাও জীবনের ঝুঁকি নিয়ে করোনা ভাইরাস প্রতিরোধে বিশেষ ভুমিকা পালন করে আসছে,প্রত্যন্তএলাকা থেকে অসহায় ও কর্মহীন মানুষের দুঃখ কষ্ট, অনিয়ম, দূর্নীতির কথা গুলো তাদের পত্রিকার মাধ্যমে আমাদের সকলের সামনে তুলে ধরছে, তাদের মাধ্যমে আমরা তথ্য পেয়ে করোনা ভাইরাস প্রতিরোধে দ্রুত পদক্ষেপ নিতে পারছি, এতেকরে আমাদের কাজ গুলো অনেক সহজ হচ্ছে এবং দ্রুত প্রতিকার করা সম্ভব হচ্ছে বলে আমি মনে করি। বস্তুনিষ্ঠ সংবাদের মাধ্যমে দেশের উন্নয়নের চিত্র তুলে ধরতে গণমাধ্যমের ভূমিকা অপরিসীম।

এসময় গড়েয়া প্রেস ক্লাবের সভাপতি মাজেদুর রহমান সাংবাদিকদের পক্ষ থেকে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আ স ম গোলাম ফারুক রুবেল শাহ্ কে ধন্যবাদ জানান।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: