fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ঠাকুরগাঁও গড়েয়ার পূর্ব আরাজী চন্ডীপুর শ্মশানের সীমানা প্রাচীর এর ভিত্তি প্রস্তর স্হাপনের শুভ উদ্বোধন ও আলোচনা সভা

২৭ অক্টোবর ২০১৯, ৯:২৮:০৩

তন্ময় শাহ্, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ
ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের আরাজী চন্ডীপুরে ২৭ অক্টোবর রবিবার সকালে শ্মশানের সীমানা প্রাচীর ও ভিত্তি প্রস্তর স্হাপনের শুভ উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আনুষ্ঠানে পূর্ব আরাজী চন্ডীপুর শ্মশান কমিটির সভাপতির সন্তোষ কুমার দাস এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন,ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডঃ অরুণাংশু দত্ত (টিটো)

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও দূর্যোগ ব্যবস্হাপনা বিষয়ক সম্পাদক, সন্তোষ কুমার আগর ওয়ালা।

সাবেক ছাত্র নেতা, ঠাকুরগাঁও জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও ঠাকুরগাঁও জেলা পরিষদ সদস্য মারুফ হোসেন। গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভার প্রাপ্ত সভাপতি ইউনুস আলী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আক্তারুল ইসলাম(আক্তার) সহ ইউনিয়ন আওয়ামী লীগ, ও যুবলীগের নেতৃ বৃন্দগণ বক্তব্য রাখেন।

অালোচনা অনুষ্ঠান শেষে পূর্ব আরাজী চন্ডীপুর শ্মশানের সীমানা প্রাচীর এর ভিত্তি প্রস্তর স্হাপনের শুভ উদ্বোধন করেন এবং জেলা পরিষদ এর পক্ষ থেকে এক লক্ষ টাকা আর্থিক সহযোগিতা ও উপজেলা পরিষদের পক্ষ থেকে দুই টি সোলার প্যানেল দেওয়ার প্রতিশ্রুতি প্রদান করেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: