প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ঠাকুরগাঁও গড়েয়ায় করোনা প্রতিরোধে গড়েয়া হাজী কল্যান সমিতির পক্ষ থেকে সাবান ও মাক্স বিতরণ

২৬ মার্চ ২০২০, ১১:৪৭:৩৪

তন্ময় শাহ্,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলা গড়েয়ায় ২৬ শে মার্চ বৃহস্পতি বার গড়েয়া কেন্দ্রীয় জামে মসজিদে আছর নামাজে পর মুসল্লী ও সাধারণ জনগণের মাঝে গড়েয়া হাজী কল্যান সমিতির পক্ষ থেকে এক হাজার সাবান ও এক হাজার মাক্স বিতরণ করা হয়েছে।

গড়েয়া হাজী কল্যান সমিতির পক্ষ থেকে মুসল্লী ও সাধারন জনগণের উদ্দেশ্যে করোনা ভাইরাস প্রতিরোধে জন সচেতনতা বৃদ্ধির লক্ষে বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য মারুফ হোসেন।

জনগনকে অযথা অকারণে বাইরে ঘুরাফেরা না করে বাড়িতে থাকা ও নিয়ম অনুযায়ী সাবান পানিতে হাত ধুয়ে পরিস্কার পরিচ্ছন্ন ভাবে থাকা এবং সরকারের নির্দেশ মেনে চলার কথা বলেন।

তিনি আরও বলেন, যারা ষাট বছর বয়সে উর্ধে শারীরিক ভাবে অসুস্থ(জ্বর সর্দি আছে)এবং বয়স্ক তাদের আপতত মসজিদে নামাজ আদায় না করে বাসায় নামাজ আদায় করার জন্য অনুরোধ জানান। কারণ তথ্য মতে রোগ প্রতিরোধ ক্ষমতা বয়স্কদের কম থাকায় করোনা ভাইরাস বেশি আক্রমণ হওয়ার সম্ভাবনা রয়েছে।

এসময়,গড়েয়া হাজী কল্যান সমিতির সকল সদস্য বৃন্দ সহ এলাকার বিভিন্ন পেশা শ্রেণির মানুষ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: