করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,৬৮১ ◈ আজকে মৃত্যু : ২৫ ◈ মোট সুস্থ্য : ৩২১,২৮১
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ঠাকুরগাঁও টাংগন নদীর পানিতে ডুবে যুবক নিখোঁজ

২৯ সেপ্টেম্বর ২০২০, ২:২৬:১৪

তন্ময় শাহ্, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলা রুহিয়া থানাধীন ঢোলার হাট ইউনিয়নের ধর্মপুর ( কুন্জমহন পাড়া) এক যুবক টাংগন নদীতে ডুবে নিখোঁজের ঘটনা ঘটে।
সরেজমিনে দেখা যায় টাংগন নদীর পার্শবর্তী ধর্মপুর গ্রামের রিপন চন্দ্র বর্মন (২৬) নদীতে মাছ ধরতে গিয়ে জাল সহ নদীতে ডুবে নিখোঁজ হয়।

এলাকাবাসী সূত্রে জানা যায় ঢোলারহাট ইউনিয়নের ধর্মপুর ( কুন্জমহন পাড়া) বাসিন্দা নগেন চন্দ্র এর এক মাত্র ছেলে দুই সন্তানের জনক রিপন চন্দ্র (২৬)কে টাংগন নদীতে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে যায় এবং ডুবে যায়ওয়ার পরে নিখোঁজ হলে
এ বিষয় ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মফিদার রহমান বলেন নদীতে পানি বেশি হওয়ায় উদ্ধার কাজে রংপুর ডুবুরি স্টেশন কে জানানো হয়েছে তারা আসলে উদ্ধার কাজ শুরু হবে।
ঠাকুরগাঁও সদর উপজেলার ঢোলার হাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সীমান্ত কুমার নির্মল বলেন সোমবার দুপুরে রিপন চন্দ্র নামে নদীতে ডুবে যাওয়ার খবর শুনে আমি ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার কে ফোন করি এবং রুহিয়া থানায় ফোনে বিষয়টি অবগত করি পরে পুলিশের একটি দলসহ আমিও ঘটনা স্থলে যাই
উল্লেখ, রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ রিপনকে এখনো উদ্ধার করা হয় নি।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: