প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের উন্মুক্ত বাজেট সভা

২১ মে ২০১৯, ৯:১৬:৪৯

তন্ময় শাহ,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ
ঠাকুরগাঁও সদর উপজেলার ১৩ নং গড়েয়া ইউনিয়নের ১৪ মে মঙ্গলবার উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত হয়।

১৩ নং গড়েয়া ইউনিয়নের চেয়ারম্যান রেজওয়ানুল ইসলাম (রেদ) শাহ্ এর সভাপতিত্বে উন্মুক্ত বাজেট সভায় সম্ভব্য বাজেট পাঠ করে শুনান ১৩ গড়েয়া ইউনিয়ন পরিষদের সচিব সুবীর চন্দ্র সেন।

২০১৯-২০২০ অর্থ বছরে সম্ভব্য রাজস্ব আয় ধরা হয়েছে ২৪,৪৪,৭০০ টাকা ও মোট রাজস্ব ব্যয় ধরা হয়েছে ২৪,৪৪,৭০০ টাকা।উন্নয়ন আয় ধরা হয়েছে ৪৭,৭০, ০০০ টাকা ও উন্নয়ন ব্যয় ৪৭,৭০,০০০ টাকা। সর্ব মোট আয় ৭২,১৪,৭০০ টাকা সর্বমোট ব্যয় ৭২,১৪,৭০০ টাকা।

উন্মু্ক্ত বাজেট সভায় বক্তব্য রাখেন গোলাম নূর ইসলাম ইএস ডিও প্রেমদীপ কমিউনিটি ফেসিলিটেটর ও ইএস ডিও সাউথ এশিয়া ওয়াশরেজাল্ট প্রকল্প ২ এর ইউ এফ গীতা রানী,সমাজ সেবক হাফিজুল ইসলাম শাহ্, ৫নং ওয়াড ইউপি সদস্য আঃ আজিজ ইসলাম, বিধু ভূষণ রায়,আলহাজ্ব মোজাম্মেল হক,সমাজ সেবক জুলফিকার আলী, ৪নং ওয়াড ইউপি সদস্য বেলাল হোসেন রেনু, মহিলা ইউপি সদস্য আশালতা মহন্ত ও তুলি বেগম,ইউপি সদস্য জয়নাল আবেদিন,ও আঃ মজিদ।

উন্মুক্ত বাজেট সভায় গড়েয়া ইউনিয়নের সমাজসেবক,শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি বর্গ, সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: