প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র দের পূর্ণ মিলন ও ইফতার

৪ জুন ২০১৯, ১০:২১:৩৫

তন্ময় শাহ্, ঠাকুরগাঁও প্রতিনিধি:
ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র দের পূর্ণ মিলন ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।৩ জুন ২০১৯ সোমবার বাদ আসর স্কুল প্রগনে উক্ত ইফতার ও পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করেন ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র বৃন্দ। উপস্থিত ছিলেন অত্র স্কুলে ২০৫৩ থেকে ২০১৬ সাল পর্যন্ত ঠাকুরগাঁও সকল ছাত্র অভিভাবক শিক্ষক মন্ডলী। অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রাক্তন ছাত্র, অভিভাবক, সরকারি চাকরিজীবী, উচ্চপদস্থ কর্মকর্তা,রাজনীতিবিদ,উকিল,সাংবাদিক জন-প্রতিনিধি সহ হাজার ও ছাত্র।

উক্ত অনুষ্ঠানে আলোচনায় অত্র স্কুলে পড়ুয়া ছাত্ররা বিভিন্ন জায়গায় কর্মরত সবাই সবার জায়গা থেকে একে অপরকে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার কথা বলেন।সেই সাথে মাদকের ভয়াল থাবা থেকে কি ভাবে বর্তমান ছাত্ত্রদের রক্ষা করা যায় তা বক্তবে বলেন বক্তাগন।উপস্থিত বক্তারা সকলে বলেন প্রাক্তন ছাত্রদের পুনর্মিলনী শুরু হলো আর এই ধারাবাহিকতা বজায় রাখতে সকলকে এগিয়ে আসতে হবে।
অনুষ্ঠান সঞ্চালনা করেন ক্রীড়া সম্পাদক মাসুদুর রহমান বাবু সহ আরো অনেকে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: