করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৯,৩৭৫
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ডাকুয়া স্পোটিং ক্লাবের উদ্যোগে খাদ্য-সামগ্রী বিতরণ করেন ডাকুয়া ইউনিয়ন ছাত্রলীগ

২৪ মে ২০২০, ১২:৫০:৪৫

মোঃ সোহাগ ইসলাম
বাংলাদেশে করোনা ভাইরাস ও ঘূর্ণিঝড় আম্পানের আবির্ভাব এর পরে অসহায়, দুস্থ ও নিম্নবিত্ত পরিবারের সদস্যরা কর্মহীন হয়ে পড়ে। বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খান জয় ও বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য এর নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগ,ডাকুয়া ইউনিয়ন শাখা অসহায়,‌গরীব ও নিম্নবিত্ত ৫০টি পরিবারের মাঝে খাদ্য-সামগ্রী উপহার হিসেবে ৫কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, একটি দুধের প্যাকেট, ২ প্যাকেট সেমাই, হাফ লিটার সয়াবিন তেল ও একটি সাবান বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন ডাকুয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক গাজী রাশেদুল ইসলাম ও ডাকুয়া স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ পিয়েল গাজী, মো: নেছার সরদার,মিরন গাজী ও গাজী মারুফ।
এ বিষয়ে জানতে চাইলে গাজী রাশেদুল ইসলাম ও পিয়েল গাজী বলেন, সামাজিক দায়বদ্ধতার জন্য ডাকুয়া স্পোর্টিং ক্লাবের উদ্যোগে আমরা আমাদের সামর্থ্য অনুযায়ী অসহায় ও সাধারণ মানুষের পাশে এসে দাঁড়িয়েছে।
ভবিষ্যতেও আমাদের এই কর্মকাণ্ড অব্যাহত থাকবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: