প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ডাক্তারী পাশ করেও দন্ডিত আবু যুবায়ের ইমরানের জামিন মঞ্জুর

২৩ মার্চ ২০২০, ৫:১৪:১৫

কামরুল হাসান মুরাদ:: ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলায় এমবিবিএস পাস করেও ডাক্তার লেখায় ভ্রাম্যমান আদালতে দন্ডিত আবু যুবায়ের ইমরান ১৭ দিন পর জামিন লাভ করেছে। রবিবার (২২ মার্চ) ঝালকাঠি অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে শুনানী শেষে তাকে জামিন দেয় আদালত।

উল্লেখ্য, ৪ মার্চ রাত ৯টায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবুল খায়ের রাসেল এর অভিযোগের প্ররিপ্রেক্ষিতে রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সোহাগ হাওলাদার রাজাপুর সোহাগ ক্লিনিকে উপস্থিত হয়ে সোহাগ ক্লিনিকের স্টাফদের মাধ্যমে দন্ডিত আবু যুবায়ের ইমরানকে বাসা থেকে সোহাগ ক্লিনিকে ডেকে এনে বিএমডিসির রেজিষ্টেশন না থাকায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় এনে ভ্রাম্যমান আদালতে আবু যুবায়ের ইমরানকে ৫০ হাজার টাকা জরিমানা এবং এক বছরের কারাদন্ড প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সোহাগ হাওলাদার। এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবুল খায়ের রাসেল সহ স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

জানা যায়, আবু যুবায়ের ইমরান বিদেশে পড়াশুনা করে ডাক্তারী পাস শেষে রাজাপুরের সোহাগ ক্লিনিকে কাজ শুরু করেন । রোগিদের সাথে সদালাপী ডাক্তার তিনি। ফলে অল্পদিনেই বেশ জনপ্রিয় হয়ে উঠতে শুরু করেন। সেখানকার কিছু ডাক্তারই তার বিরুদ্ধে উঠে পড়ে লেগে পড়েন। ফলে তার পেশায় শুরুতেই বড় ধরনের হোচট খেতে হলো তাকে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: