fbpx
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

ডাক্তারের নাতির খোঁজ নিলেন খালেদা

২৯ অক্টোবর ২০১৯, ১২:২৮:৫০

খালেদা জিয়ার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের সদস্য অধ্যাপক ডা. জিলান মিয়া সরকারের নাতির খোঁজ নিয়েছেন কারাবন্দি বিএনপির চেয়ারপারসন।

জিলান মিয়া সরকার বিএসএমএমইউতে শনিবার খালেদা জিয়াকে দেখতে গেলে এ সময় তিনি এ খবরাখবর নেন।

সোমবার দুপুরে খালেদা জিয়ার স্বাস্থ্যের সর্বশেষ অবস্থা নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যাল (বিএসএমএইউ) হাসপাতাল কর্তৃপক্ষের সংবাদ সম্মেলনে জিলান মিয়া সরকার এ তথ্য জানান।
সংবাদ সম্মেলনের এক পর্যায়ে জিলান মিয়া সরকার বলেন, আমি প্রায়ই ম্যাডামকে (খালেদা জিয়া) দেখতে যাই। শনিবার পৌনে এক ঘণ্টা ম্যাডামকে দেখেছি। ম্যাডামকে হাসিখুশি দেখেছি। তিনি খুব ইম্প্রেসিভ, সব সময় হাসিমুখে কথা বলেন।

খালেদা জিয়া ব্যক্তিগত খবরা-খবরও রাখেন জানিয়ে মেডিকেল বোর্ডের প্রধান অধ্যাপক জিলান মিয়া সরকার বলেন, ‘আমি দু’দিন ছুটিতে ছিলাম, তখন তাকে দেখতে যেতে পারিনি। ছুটিতে যাওয়ার আগে তার কাছ থেকে অনুমতি নিয়েছিলাম। আমার নাতি হয়েছে (ছেলের সন্তান)। ছুটি শেষে যখন তাকে (খালেদা জিয়া) দেখতে গিয়েছিলাম, তখন তিনি আমাকে জিজ্ঞাসা করেছিলেন, ‘আপনার ছেলের বউয়ের কী সন্তান হয়েছে। তখন আমি তাকে বলি নাতি হয়েছে।’

‘পরে খালেদা জিয়া আমার নাতির জন্য দোয়া করেন’-যোগ করেন জিলান মিয়া সরকার।

উল্লেখ্য, দুই মামলায় ১৭ বছর দণ্ডিত হয়ে কারাগারে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া। গত ২ এপ্রিল থেকে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের কেবিন ব্লকের ৬২১ নম্বর কক্ষে কারা তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: