fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ডা. দীপু মনিকে টেলিভিশন সংবাদিক ফোরামের ফুলেল শুভেচ্ছা

১৫ জুলাই ২০১৯, ৯:৩২:২০

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষা মন্ত্রী ডাঃ দীপু মনি এমপিকে মতলব উত্তর উপজেলা টেলিভিশন সংবাদিক ফোরাম এর পক্ষ থেকে ফুলের তোড়া তুলে দেন সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির ও যুগ্ম সাধারণ সম্পাদক মো. দ্বীন ইসলাম।

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষা মন্ত্রী ডাঃ দীপু মনি এমপিকে মতলব উত্তর উপজেলা টেলিভিশন সংবাদিক ফোরাম এর পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান মতলব উত্তর উপজেলা টেলিভিশন সংবাদিক ফোরাম এর সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির ও যুগ্ম সাধারণ সম্পাদক মো. দ্বীন ইসলাম।
আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষা মন্ত্রী ডাঃ দীপু মনি এমপিকে মতলব উত্তর উপজেলা টেলিভিশন সংবাদিক ফোরাম এর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন- চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এডভোকেট মোঃ রুহুল আমিন ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: