fbpx

ডিআইজির নেতৃত্বে পটুয়াখালীতে মাদক বিরোধী সাইকেল র‌্যালী :৭৬ মাদক ব্যবসায়ীর আত্মসমর্পন

২৮ নভেম্বর ২০১৭, ১১:১৮:০২

পটুয়াখালী : বরিশাল বিভাগের ডিআইজির নেতৃত্বে পটুয়াখালীতে মাদক বিরোধী এক সাইকেল র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। বিকেল সাড়ে তিনটায় পুলিশ লাইনস মাঠে বেলুন উড়িয়ে এ র‌্যালী উদ্বোধন করেন বরিশাল রেঞ্জ পুলিশের ডিআইজি মো.শফিকুল ইসলাম। এ সময় জেলা প্রশাসক ড.মাছুমুর রহমান,পুলিশ সুপার সৈয়দ মোশফিকুর রহমানসহ সাইকেল র‌্যালীতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থী,সাংস্কৃতিক কর্মী,সাংবাদিক ও সুশিল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। পুলিশ লাইনস থেকে মাদক বিরোধী সাইকেল র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে শেখ রাসেল শিশু পার্কে গিয়ে শেষ হয়। সেখানে অনুষ্ঠিত মতবিনিময় সভায় ডিআইজর কাছে আত্ম সমর্পন করেন জেলার বিভিন্ন এলাকার ৭৬ জন মাদক ব্যবসায়ী। ডিআইজি ফুল দিয়ে আত্মসমর্পনকারী মাদক ব্যবসায়ীদের বরণ করেন নেন।
পুলিশ সুপার সৈয়দ মোশফিকুর রহমানের সভাপতিত্বে সেখানে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক কাজী আলমগীর হোসেন,আওয়ামী লীগ নেতা সুলতান আহমেদ মৃধা, পটুয়াখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট তারিকুজ্জামন মনি, কলাপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.মোতালেব তালুকদার, কলাপাড়া পৌর মেয়র বিপুল হাওলাদার, পটুয়াখালী পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র আকলিমুন্নেছা রুবী, প্রেসক্লাব সাধারন সম্পাদক মুফতি সালাউদ্দীন,চেম্বার অব কর্মাসের সভাপতি মহিউদ্দীন আহমেদ ও পটুয়াখালী পৌর কাউন্সিলর দেলোয়ার হোসেন আকন।

আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ীদের মধ্য থেকে ১০ জনকে সেলাই মেশিন প্রদান করা হয়। বাকিদের সংশোধন করার জন্য প্রয়োজনীয় চিকিৎসা সেবা ও পূর্নবাসনের ব্যবস্থা করা হবে বলে নিশ্চিত করেছে পুলিশ বিভাগ। অনুষ্ঠানে জেলা সকল উপজেলা থেকে কমিউনিটি পুলিশের প্রায় সহ¯্রাধীক সদস্য,বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,ইউপি সদস্য,গ্রাম পুলিশসহ বিভিন্ন পর্যায়ের দুই সহ¯্রাধীক লোক উপস্থিত ছিলেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: