সোমবার ১ জুন, ২০২০

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল চাই

২০ মে, ২০২০ ৭:৪৪:০২

জোবায়ের হোসেন খান, কিশোরগঞ্জ: ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল ও সাংবাদিক রুহুল আমিন এর বিরুদ্ধে দায়েরকৃত ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা প্রত্যাহার এর দাবীতে আজ বেলা ১১.০০ ঘটিকায় কিশোরগঞ্জের হাসপাতাল রোডে বটতলা এই মানব বন্ধন অনুষ্ঠিত হয়। কিশোরগঞ্জ জেলার সর্বস্তরের সাংবাদিকদের অংশগ্রহণে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদ(বাসকপ), কিশোরগঞ্জ জেলা শাখার ব্যানারে এই মানব বন্ধন অনুষ্ঠিত হয়৷ প্রবীণ সাংবাদিক রুহুল আমিন বাসকপ এর কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ভাইস প্রেসিডেন্ট এর দায়িত্বে রয়েছেন।

এক বিধবা মহিলার ত্রানের জন্য আহাজারি করিলে, সাংবাদিক রুহুল আমিন তা ভিডিও ধারণ করেন ও নিউজ করেন। এই কারণে স্থানীয় কাউন্সিলর ক্ষুব্ধ হয়ে এই মামলা দায়ের করে। মানব বন্ধনে কাঞ্চন শিকদার, আব্দুল কাদির, জোবায়ের, মুকরামিন খান প্রমূখ বক্তব্য দেন। তারা সাংবাদিক রুহুল আমিন এর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়েরকৃত মামলা প্রত্যাহার, ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল, সাংবাদিকদের আর্থিক সহায়তা প্রদানসহ বিভিন্ন দাবী করেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

আমাদের ফেসবুক পাতা

আমাদের ইউটিউব চ্যানেল


প্রতিনিধি নিয়োগ

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
নির্বাহী সম্পাদক : বনি আমিন
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম
প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : alorprotidin@gmail.com, news.alorprotidin@gmail.com

Developed by RL IT BD