করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ১২,১৬১
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ডোমারে কর্মহীন শ্রমজীবী মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ

২ এপ্রিল ২০২০, ৯:৫৩:২১

পঞ্চানন রায়,ডোমার (নীলফামারী) প্রতিনিধি: করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন দিনমজুর ও শ্রমজীবীদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। স্টুডেন্টস ইউনিটি অফ নিমোজখানা (সান) এর ব্যানারে নীলফামারীর ডোমার উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের দিনমজুর ও কর্মহীন শ্রমজীবী মানুষের বাড়ী বাড়ী গিয়ে উক্ত সংগঠনের স্বেচ্ছাসেবীরা এসব বিতরণ করেন।

বৃহষ্পতিবার (০২এপ্রিল) স্টুডেন্টস ইউনিটি অফ নিমোজখানা (সান) এর স্বেচ্ছাসেবী গোপাল রায়, কল্যাণ রায়, মিলন রায়, রিপন রায়, তপন সিংহ প্রমূখ সকাল থেকে বিকাল পর্যন্ত চাল, ডাল, সবজি শতাধিক পরিবারের মধ্যে বিতরণ করেন। তাদেরকে অর্থনৈতিক সহযোগীতা করেন কৃষ্ণ অধিকারী, দিলীপ কুমার রায়, প্রদীপ কুমার রায়, বকুল রায়, সোনামোহন রায়, তপু রায়সহ অন্যান্যরা। এসময় উপস্থিত ছিলেন,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক রাশেদুজ্জামান রাশেদ।
স্টুডেন্টস ইউনিটি অফ নিমোজখানা (সান) এর উদ্যোক্তা তপু রায় জানান, গত ১সপ্তাহ ধরে এলাকার গরীব মানুষদের মধ্যে মাস্ক, সাবান, সচেতনতা লিফলেট ও আজকে চাল, ডাল, সবজি বিতরণ করেছি। আগামী ১ সপ্তাহ এই কার্যক্রম চলমান থাকবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: