প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ডোমারে কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

৪ ডিসেম্বর ২০১৮, ১২:১৭:১৩


পঞ্চানন রায়,ডোমার(নীলফামারী)প্রতিনিধিঃ-
নীলফামারীর ডোমারে বড়াই গাছের ডালে দড়িতে ঝুলন্ত অবস্থায় এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃত মাসুম বিল্লাহ (১৭) ডোমার উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পশ্চিম বোড়াগাড়ী কাকতলী গ্রামের ফোজি পাড়ার রফিকুল ইসলামের ছেলে ও ডোমার পৌর বিএম কলেজের একাদশ ১ম বর্ষের ছাত্র।

সোমবার(৩ডিসেম্বর) সকালে উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের চেকাডারা নদীর পাশে বড়াই গাছের ডালের সাথে গলায় লায়লনের দড়ি দিয়ে ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দেয়। মৃত মাসুম বিল্লাহর পিতা রফিকুল ইসলাম জানায়,তার ছেলের দীর্ঘদিন থেকে মাথার সমস্যার কারনে রংপুরের মানসিক ডাক্তারের চিকিৎসা চলছে।

সোমবার ভোরে ফজরের নামাজ পড়ার কথা বলে বাড়ী থেকে বের হয়ে যায়।নামাজ শেষ হয়ে গেলেও সে আর বাড়ী ফেরেনি। সকালে তার নিজ বাড়ী থেকে প্রায় আধা কিলোমিটার দুরে চেকাডারা নদীর উপর বড়াই গাছের ডালের সাথে গলায় দড়ি দিয়ে ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় লাশ পাওয়া যায়। ডোমার থানার অফিসার ইনচার্জ(তদন্ত) বিশ্বদেব রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয় ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: