করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ১২,১৬১
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ডোমারে সাংবাদিককে প্রাননাশের হুমকি

১ এপ্রিল ২০২০, ৪:৩৪:৪৬

পঞ্চানন রায়,ডোমার(নীলফামারী)প্রতিনিধি: নীলফামারীর ডোমারে জমিজমা বিরোধের তথ্য সংগ্রহ করতে গিয়ে দৈনিক সকাল বেলা ও ক্রাইম রিপোর্ট২৪ ডটকমের জেলা প্রতিনিধি মুশফিকুর ইসলাম নামে এক সাংবাদিককে প্রান নাশের হুমকি দিয়েছে ছপিয়ার রহমান বাবলুসহ আরো কয়েকজন। ঘটনাটি ঘটেছে উপজেলার চিলাহাটী ভোগডাবুড়ী ইউনিয়নের মাষ্টার পাড়া গ্রামে।

অভিযোগ সূত্রে ও সরেজমিনে জানাযায়, গত ৩০মার্চ উপজেলার চিলাহাটী ভোগডাবুড়ী ইউনিয়নের আবু আলমের সাথে পার্শ্ববর্তী ছপিয়ার রহমান বাবলুর সাথে জমিজমা নিয়ে বিরোধ বাধলে এক পর্যায় মারামারি লাগে। সেই সময়ে দৈনিক সকাল বেলা ও ক্রাইম রিপোর্ট২৪ ডটকমের জেলা প্রতিনিধি মুশফিকুর ইসলামের বাড়ী পাশ্ববর্তী হওয়ায় ঘটনাস্থলে পৌছে তাদের মারামারি দৃশ্য মোবাইলে ভিডিও ধারন করেন। ভিডিও ধারন করায় মাষ্টারপাড়া গ্রামের মৃত আফতার আলীর পুত্র বাবলুগং ওই সাংবাদিকের বাড়ীতে এসে অশ্লীন ভাষায় গালিগালাজ ও মারার জন্য উদ্যত হয় এবং একাকি রাস্তায় পেলে জানে মেরে ফেলবে বলে হুমকি দেন। সাংবাদিক মুশফিকুর জানান, বিষয়টি আমি স্থানীয় ইউপি সদস্য শহিদুল ইসলাম লিটনকে অবগত করি। সরকারী সেবা ৯৯৯ ফোন দিয়ে হুমকি ও প্রান নাশের বিষয়টি অবগত করলে আমাকে থানায় লিখিত অভিযোগ করতে বলে।
এব্যাপারে ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান জানান,অভিযোগ পেয়েছি এবং বিষয়টি সাধারন ডায়েরি হিসেবে নিয়ে চিলাহাটি পুলিশ তদন্ত কেন্দ্রের আইসির নিকট প্রেরন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: