করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,৪২৩ ◈ আজকে মৃত্যু : ৩৫ ◈ মোট সুস্থ্য : ১২,১৬১
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মুজিবুর রহমান

২৩ ফেব্রুয়ারি ২০২০, ৭:২১:৫২

মোঃ জোবায়ের হোসেন খান, কিশোরগঞ্জ: ঢাকা রেঞ্জ এর শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে পুরস্কার পেলেন তাড়াইল থানার অফিসার ইনচার্জ মুজিবুর রহমান। তাছাড়াও করিমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক জনাব নাহিদ হাসান সুমন ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হয়েছেন।
মাননীয় ডি আই জি, জনাব হাবিবুর রহমান, বি পি এম (বার), পি পি এম ( বার), ঢাকা রেঞ্জ অদ্য ২৩/০২/২০ ইং তারিখে তাড়াইল থানার অফিসার ইনচার্জ মুজিবুর রহমান কে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ এর ক্রেস্ট, শ্রেষ্ঠত্বের সনদ পত্র ও নাহিদ হাসান সুমন কে শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক এর ক্রেস্ট ও সনদ প্রদান করেন। এই সময় কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপারসহ পুলিশের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিগত ২০/০২/২০ ইং তারিখে ঢাকা রেঞ্জ এক প্রজ্ঞাপন এর মাধ্যমে তাড়াইল থানার অফিসার ইনচার্জ মুজিবুর রহমান কে জানুয়ারি মাসের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ ও করিমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক নাহিদ হাসান সুমন কে শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচন করেন।
তাছাড়াও তিনি বেশ কয়েকবার কিশোরগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন।

গত ১৩ই মে তাড়াইল থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে মো. মুজিবুর রহমান যোগদান করেন। সেখানে যোগদানের পর থেকেই তিনি মাদক ও জুয়ার বিরুদ্ধে সোচ্চার থেকে থানার আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে মনোযোগী হন।

থানা এলাকার বিভিন্ন স্থানে মাদক, জঙ্গীবাদ, সন্ত্রাসবাদ, বাল্যবিবাহ ইত্যাদি প্রতিকারে জনগনের সাথে একের পর এক মতবিনিময় সভা করে চলেছেন।

এছাড়া তাড়াইল থেকে মাদকের শেকড় উপড়ে ফেলারও ঘোষণা দিয়েছেন তাড়াইল থানার ওসি মো. মুজিবুর রহমান।

মো. মুজিবুর রহমান এর আগে করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) থাকাকালে গত বছর ২০১৮ সালে একাধিকবার কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত ও পুরস্কৃত হন।

ও সি মুজিবুর রহমান তাড়াইল থানা কে মার্চ মাসে মাদকমুক্ত ঘোষণা করবেন বলে জানা গেছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: