করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,৫২৩ ◈ আজকে মৃত্যু : ২৩ ◈ মোট সুস্থ্য : ৯,০১৫
প্রচ্ছদ / শিক্ষা / বিস্তারিত

ঢাবি শিক্ষার্থীদের দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন ভিপি নুরুল হক নুর

৪ এপ্রিল ২০২০, ৮:০৪:৫৪

মোজাম্মেল হক, ঢাবি প্রতিনিধি : করোনা পরিস্থিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছুটি ১১ এপ্রিল পর্যন্ত ঘোষণা করা হয়েছে৷ এ ছুটির মধ্যে দেশের বর্তমান সংকট মোকাবেলায় ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের দেশের অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোরআহ্বান জানিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ভিপি নুরুল হক নুর।

গতকাল শুক্রবার নুরুল হক নুরের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ আহবান জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের যে কোন সমস্যায় ডাকসু’র সমাজসেবা সম্পাদক আখতার হোসেনের সাথে যোগাযোগ করার অনুরোধ করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, করানা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ প্রতিরোধে সারাদেশে সাধারণ ছুটি ঘোষণা এবং জনসাধারণ ঘরে অবস্থান করায় নিম্ন আয়ের মানুষ এক চরম সংকটের মধ্যে দিন যাপন করছে। এদেশের যেকোন ক্রান্তিলগ্নে ঢাকা বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্যরা সব সময় কাণ্ডারীর ভূমিকায় অবতীর্ণ হয়েছে। দেশের বর্তমান এ সংকটে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের দেশের অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানায় ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু)।

সেই সাথে কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রয়োজনীয় বিধি-নিষেধ মেনে চলার পাশাপাশি অপ্রয়োজনে বাসার বাহিরে বের না হওয়ার জন্যও দেশবাসীর প্রতি জোরালো অনুরোধ জানায়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: