fbpx
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

তরুণ নেতৃত্বে আধুনিক মতলব উত্তর উপজেলা গড়তে চান গাজী মুক্তার

১২ ফেব্রুয়ারি ২০১৯, ৭:৪২:২২

নিজস্ব প্রতিবেদক ॥
তৃণমূলের উন্নয়নসহ তরুণ নেতৃত্বে আধুনিক মতলব উত্তর উপজেলা গড়তে চান গাজী মুক্তার হোসেন। জাতীয় সংসদ নির্বাচনের আমেজ কাটতে না কাটতেই উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে পোষ্টার ব্যানারে ব্যাপক সরগম হয়ে উঠেছে মতলব উত্তর উপজেলার রাস্তাঘাট ও পথের মোড়গুলো। রং বেরংয়ের ব্যানার ফেস্টুনসহ গণসংযোগে মুখরিত হয়ে উঠছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া।

আগামী ৩১মার্চ সম্ভাব্য তারিখে দলীয় প্রতীকে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে, কমিশনের এমন ইঙ্গিতের পর থেকেই মতলব উত্তর উপজেলায় বইতে শুরু করেছে এ নির্বাচনী আমেজ। ইতিমধ্যেই তরুণ নেতৃত্ব নিয়ে মাঠে নেমেছে মতলব উত্তর উপজেলার জহিরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও শিক্ষানুরাগী গাজী মুক্তার হোসেন।

উপজেলার তরুণ সমাজ ও সমর্থকরা চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী হিসেবে গাজী মুক্তার’কে ঘোষণার দাবিতে ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে চালিয়ে যাচ্ছেন প্রচার-প্রচারণা। তবে বসে নেই অন্য প্রার্থীরাও, মনোনয়ন বাগিয়ে নিতে দলের সিনিয়র নেতাদের সাথে লবিং চালিয়ে যাচ্ছেন তারা।

তথ্যানুসন্ধানে জানা যায়, দেশের দ্বিতীয় বৃহত্তর মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্প ধান উৎপাদনে জাতীয় খাদ্য উৎপাদনে ভূমিকা রাখা মতলব উত্তর উপজেলায় রয়েছে একটি পৌরসভা ও ১৪টি ইউনিয়ন। জাতীয় সংসদ নির্বাচনে তরুন নেতৃত্ব আলহাজ¦ অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল নির্বাচিত হওয়ার পর অনেকটাই আনন্দিত মতলববাসী। সেই সাথে উপজেলাতেও চায় তরুণের মুখ। জহিরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গাজী মুক্তার হোসেন উপজেলা চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশায় স্থানীয় এমপি’র ছবি সংবলিত পোষ্টার ও ব্যানার দিয়ে এলাকাবাসীর নিকট দোয়া চেয়েছেন।

এদিকে গাজী মুক্তার’কে আ’লীগের প্রার্থী ঘোষণার দাবিতে দলীয় নেতৃবৃন্দের সাথে জনপ্রতিনিধিরাও একাত্মতা ঘোষণা করে এলাকায় গণসংযোগসহ ফেসবুকে চালিয়ে যাচ্ছেন তুমুল প্রচারণা। ইতোমধ্যে গাজী মুক্তার হোসেন আ’লীগের সিনিয়র নেতাদের নিকট থেকে দোয়া নিয়ে নির্বাচনী প্রচারণায় নেমেছেন।

এ বিষয়ে গাজী মুক্তার হোসেন বলেন, তৃণমূলকে মূল্যায়ন, তৃনমূলের উন্নয়ন ও সংগঠন শক্তিশালী, এলাকার উন্নয়নে তরুণ যুবকদের নিয়ে কাজ করে যাচ্ছি। তরুণ নেতৃত্বে আধুনিক মতলব উত্তর উপজেলা গড়ে তুলব ইনশা-আল্লাহ।
তিনি আর বলেন, দীর্ঘসময় ছাত্রলীগ ও যুবলীগের দায়িত্বে ছিলাম। হামলা, মামলা ও জেল-জুলুমের শিকার হয়েছি। দলীয় মনোনয়ন নিয়ে নির্বাচন করতে চাই। দল আমাকে মনোনয়ন দিলে নৌকার বিজয় নিশ্চিত হবে ইনশাআল্লাহ। নির্বাচিত হলে যুবসমাজের উন্নয়ন, মাদকমুক্ত ও বেকার সমস্যার সমাধানে ভূমিকা রাখতে চাই।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: