fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

তরুণ সিএন্ডএফ ব্যবসায়ী মঞ্জুর মোর্শেদ কনকের পিতা আলহাজ্ব মাহবুবুর রহমান অসুস্থ্য, দোয়া কামনা

২৯ অক্টোবর ২০১৯, ১২:১৩:০৪

ইকবাল হোসনে জীবন (চট্টগ্রাম) মিরসরাই প্রতিনিধি::
তরুণ সিএন্ডএফ ব্যবসায়ী, মিরসরাই প্রেসক্লাবের দাতা সদস্য, মিরসরাই এসোসিয়েশনের দাতা সদস্য ও সমাজসেবক মঞ্জুর মোর্শেদ কনকের বাবা আলহাজ্ব মাহবুবুর রহমান অসুস্থ্য, তার সুস্থ্যতা কামনায় দোয়া চেয়েছেন তার পরিবার। মাহবুবুর রহমান বর্তমানে চট্টগ্রাম নগরীর জিইসি মোড়ের চট্টগ্রাম মেডিকেল সেন্টারের ৮১৮ নাম্বার কেবিনে চিকিৎসাধীন।

মঞ্জুর মোর্শেদ কনক জানান, জীবনের কঠিন সময় অতিক্রম করছে আমার প্রিয় বাবা। আমি কখনো আমার বাবাকে নামাজ ক্বাজা করতে দেখিনি, তিনি প্রতিরাতে নিয়মিত তাহাজ্জুদ নামাজ আদায় করতেন। আমার বুদ্ধি হওয়ার পর কখনো তিনি ৮৪ বছর বয়সেও মিঠাছড়া বাজার মসজিদে নিয়মিত যোহর, মাগরিব, এশা জামায়াতের সাথে আদায় করেন সেই আমার প্রিয় বাবা বিগত ৪-৫ দিন ঠিকমত নামাজ আদায় করতে পারছেনা। ২৫ তারিখ জুমার নামাজ আদায় করতে পারেননি তিনি। আল্লাহ যেন উনার অতীতের সকল প্রকার নামাজ, রোজা, হজ্ব, যাকাতের উছিলায় উনাকে সুস্থ্যতা দান করেন। আমি সকলের কাছে দোয়া চাচ্ছি আল্লাহ যেন আমার বাবাকে দ্রুত সুস্থ্য কওে দেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: