করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,৪২৩ ◈ আজকে মৃত্যু : ৩৫ ◈ মোট সুস্থ্য : ১২,১৬১
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

তালতলীতে ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ

২৩ মে ২০২০, ৬:১১:১০

তালতলী উপজেলা প্রতিনিধি
মোঃ হাফিজুর রহমান

বরগুনার তালতলীতে ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থদের মধ্য হতে প্রাথমিক পর্যায় শনিবার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ ২০ পরিবারের মধ্যে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়।
জানা গেছে, সম্প্রতি ঘটে যাওয়া ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থদের মধ্য হতে প্রাথমিক পর্যায় যাচাই-বাচাই করে উপজেলার ৭ ইউনিয়নের ২০ পরিবারের মধ্যে ২বান ঢেউটিন ও ৬হাজার নগদ টাকা বিতরণ করেন বরগুনা জেলার সুযোগ্য জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ । এ ছাড়াও তালতলী পাড়ার রাখাইন পরিবারের এক প্রতিবন্ধিকে হুইল চেয়ার প্রদান করেন। এ সময় ১শত রাখাইন ও বাঙ্গালী পরিবার এবং বে-সরকারি প্রাথমিক বিদ্যালযের ২৫ অসহায় শিক্ষকদের মধ্যে ত্রান বিতরণ করেছেন।
এ ত্রান বিতরণ কালে সামাজিক দুরত্ব বজায় রেখে উপজেলা চেয়ারম্যান রেজবী-উল-কবির জোমাদ্দার, উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামান, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. সেলিম মিঞা, উপজেলা আওয়ামীলীগ সম্পাদক ও ছোটবগী ইউপি চেয়ারম্যান মু. তৌফিকউজ্জামান তনু, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, সাংবাদিক ও সুধীজন উপস্থিত ছিলেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: