করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,৬৩৫ ◈ আজকে মৃত্যু : ৩৫ ◈ মোট সুস্থ্য : ১৩,৩২৫
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

তালতলীর শুভসন্ধ্যা ঝাউবন থেকে অজ্ঞাত শিশুর ভাসমান লাশ উদ্ধার

১ এপ্রিল ২০২০, ৯:২৯:৫০

মোঃ হাফিজুর রহমান
তালতলী (বরগুনা) প্রতিনিধি॥
বরগুনার তালতলী উপজেলার নলবুনিয়ার শুভসন্ধ্যা ঝাউবনের পায়রা নদীর মোহনা থেকে অজ্ঞাত এক শিশুর ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়দের সংবাদের ভিত্তিতে পুলিশ বুধবার দুপুর ২টার দিকে ভাসমান লাশটি উদ্ধার করে।

এলাকাবাসী সুত্রে জানা গেছে, উপজেলার নলবুনিয়ার শুভসন্ধ্যা সমুদ্র সৈকতে কিছু সংখ্যক স্থানীয় শিশুরা বুধবার বেলা ১১টার দিকে সৈকতের পাড়ে খেলাধুলা করতে এসে ১০-১১ বছরের এক অজ্ঞাত শিশুর ভাসমান লাশ দেখতে পান। তখন তারা আতংকিত হয়ে বড়দের খবর দিয়ে আনলে তারা লাশটি ভাসতে দেখে পুলিশে খবর দেয়। দুপুরেই পুলিশ এসে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করেন। তবে ওই এলাকায় কোন শিশু নিখোঁজের খবর পাওয়া যায়নি। ধারনা করা হচ্ছে এ শিশুটি আরও ৬-৭ দিন আগে মৃত্যু হয়েছিল। তার শরীর পঁচে ফুলে উঠেছে। মুখ মন্ডলের চেহারা নষ্ট হয়ে গেছে।
তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। লাশটি নদীতে ভাসতে দেখে স্থানীয়রা খবর দিলে ঘটনাস্থল থেকে ১০-১১ বছরের ১টি শিশু পুত্রের ভাসমান লাশ উদ্ধার করা হয়। এ ব্যাপারে তালতলী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: