করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,৪২৩ ◈ আজকে মৃত্যু : ৩৫ ◈ মোট সুস্থ্য : ১২,১৬১
প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

তাহসানের মত হ্যান্ডসাম হতে চায় সৃজিত!

১৬ ফেব্রুয়ারি ২০২০, ৯:৪৬:৫৩

সৃজিত মুখোপাধ্যায় এবং তার স্ত্রী মিথিলা এখন প্রেমে হাবুডুবু খাচ্ছেন। ভালোবাসা দিবস উপলক্ষ্যে ফটোশুট করছেন তারা। মিথিলা সংবাদ মাধ্যমের হয়ে সৃজিতের সাক্ষাত্কারও নিচ্ছেন। সবই তো ঠিক ছিল। এর মাঝখানে হঠাৎ সৃজিত টাকা জমানো শুরু করেছেন বলে খবর। সদ্য বিয়ে হয়েছে, টাকা তিনি জমাতেই পারেন। কিন্তু টাকা জমানোর কারণ শুনলে প্রথমে তো চোখ কপালে উঠবেই। প্লাস্টিক সার্জারি করতে চাইছেন কলকাতার এই নামি পরিচালক। টুইট করে এমনটাই জানিয়েছেন তিনি।

আসলে সোশ্যাল মিডিয়াতে মিথিলা তাদের দু’জনের ছবি দিয়ে একটি পোস্ট করেছিলেন। পোস্টে তিনি ‘বসন্ত এসে গেছে’ গানের কয়েকটি লাইন ব্যবহার করেছিলেন। তারপরেই ট্রলের সামনে পড়তে হয়েছে মিথিলাকে। একজন বলেছেন, ‘তাহসানের মতো হ্যান্ডসাম বয় ছেড়ে দিয়ে ওল্ড বয়কে ধরেছে মিথিলা।’ সৃজিত কিন্তু ছেড়ে কথা বলেননি। রসিকতার সঙ্গে তিনি পাল্টা উত্তর দিয়ে বলেছেন, ‘আমি জানি। রোজ আয়না দেখে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদি। বোটক্স আর প্লাস্টিক সার্জারি, দু’টোর জন্য টাকা জমাচ্ছি।’

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: