fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

তাড়াইলে আইন শৃঙ্খলা সংক্রান্ত “ওপেন হাউজ ডে” উদযাপন

১১ সেপ্টেম্বর ২০১৯, ৮:১৮:৫৬

মোঃ জোবায়ের হোসেন খান, কিশোরগঞ্জঃ
“জনতাই পুলিশ, পুলিশই জনতা” এই স্লোগানের মধ্য দিয়ে ১১ই সেপ্টেম্বর ২০১৯ রোজ বুধবার সকাল ১০.০০ ঘটিকায় তাড়াইল থানার অফিসার ইনচার্জ মোঃ মুজিবুর রহমানের সভাপতিত্বে তাড়াইল থানা প্রাঙ্গনে আইন শৃঙ্খলা সংক্রান্ত “ওপেন হাউজ ডে” অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানটি উপস্থাপন করেন, মিজানূর রহমান, পুলিশ পরিদর্শক(তদন্ত), তাড়াইল থানা।
অত্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান অতিথি পুলিশ সুপার (প্রশাসন) মোঃ নাজমুল ইসলাম, বিশেষ অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা তারেক মাহমুদ, উপজেলা চেয়্যারমেন জহিরুল ইসলাম ভূইয়া (শাহীন), তাড়াইল উপজেলা কমিউনিটি পুলিশের সভাপতি এ কে এস জামান সম্রাট, তাড়াইল মুক্তিযোদ্ধা সরকারি কলেজের অধ্যক্ষ ফারুক আহমেদ প্রমুখ।

পুলিশ সুপার নাজমুল ইসলাম বলেন যে, প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে সি সি ক্যামেরা স্থাপনের পরামর্শ দেন। মাদক স্পট চিন্হিত করে আগামী তিন দিনের মধ্যে এর তালিকা আমাকে দিতে হবে। সন্ধ্যার পর উপযুক্ত কারন ছাড়া ১৮ বছর কম বয়সী ছাত্রদের বাহিরে পেলে ব্যবস্থা নেওয়া হবে। তাড়াইল উপজেলার বালিকা স্কুলগুলোর তালিকা তৈরি করতে হবে। ইভটিজারদের ও কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে।
ঢাকা রেঞ্জের ডি আই জি হাবিবুর রহমানের উদ্যোগে তিনি কার্বন কাগজে সাধারণ ডায়েরির শুভ উদ্ধোধন ঘোষণা করেন। এই পদ্ধতিতে নির্দিষ্ট ফরমে সাধারণ ডায়েরির আবেদন করা হবে যার একটি কপি থানায় অপরটি আবেদনকারীর কাছে থাকবে। একটি নির্দিষ্ট কার্ডে আবেদনকারীকে জি ডি নং, তারিখ, তদন্ত কর্মকর্তার নাম ও মোবাইল নাম্বার দেওয়া হবে।
সমাপনী বক্তব্যে ও সি মুজিবুর রহমান বলেন, তাড়াইল থানা কে মাদকমুক্ত ও জঙ্গীমুক্ত করব ইনশাআল্লাহ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: