প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

তাড়াইলে মানবাধিকার অফিস শুভ উদ্বোধন

৭ ডিসেম্বর ২০১৯, ৯:২২:৫৪

মোঃ জোবায়ের হোসেন খান, কিশোরগঞ্জঃ “পথ অনেক আমরা সত্যের পথে” এই স্লোগান কে সামনে রেখে ন্যাশনাল হিউম্যান রাইটস ক্রাইম রিপোর্টার্স ফাউন্ডেশন কিশোরগঞ্জ জেলার অন্তর্গত তাড়াইল উপজেলা শাখা কমিটি এর কার্যালয় বিকাল ৪.০০ ঘটিকায় শুভ উদ্বোধন করা হয়। এই সময় অত্র সংগঠন এর সদস্যদের মধ্যে পরিচয় পত্র বিতরন করা হয়। তাড়াইল উপজেলা শাখা কমিটির সভাপতি নূর মোহাম্মদ ভূইয়া সদস্যদের মধ্যে পরিচয় পত্র বিতরণ করেন। আসছে ১০ ই ডিসেম্বর বিশ্ব মানবাধিকার দিবস উদযাপন এর কর্মসূচি ঘোষণা করা হয়। বিশ্ব মানবাধিকার দিবস উদযাপন উপলক্ষে সভাপতি র‍্যালীসহ বিভিন্ন কর্মসূচি ঘোষণা করেন।

কিশোরগঞ্জ জেলা কো-অর্ডিনেটর জনাব মুজিবুর রহমানের ও ঢাকা বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক জনাব মিজানুর রহমান ভূইয়া এর সুপারিশক্রমে কেন্দ্রীয় কমিটির প্রেসিডেন্ট জনাব মিজানুর রহমান মিজান, মহাসচিব বীর মুক্তিযোদ্ধা আওলাদ হোসেন ও সহকারী মহাসচিব এম এম ইব্রাহিম দুলাল এই কমিটি অনুমোদন দেন।

এই সময় উপস্থিত ছিলেন সভাপতি সাংবাদিক নূর মোহাম্মদ ভূইয়া, সহ সভাপতি আল-আমিন, সাধারণ সম্পাদক সাংবাদিক জোবায়ের হোসেন খান, আইন বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান রনি, সাংগঠনিক সম্পাদক রাজন চন্দ্র সেন, সহ-সাংগঠনিক সম্পাদক সোহেল, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর হাসান ভূইয়া, প্রচার সম্পাদক শহিরুল, তথ্য ও যোগাযোগ সম্পাদক আবু তাহের, সেলিম প্রমূখ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: