করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,৫৪০ ◈ আজকে মৃত্যু : ২৮ ◈ মোট সুস্থ্য : ২৬৫,০৯২
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

তাড়াইল উপজেলা ছাত্রলীগের আহব্বায়ক বীর মুক্তিযোদ্ধা সন্তান রনি

১২ ফেব্রুয়ারি ২০২০, ১১:৪৩:১১

মোঃ জোবায়ের হোসেন খান, কিশোরগঞ্জঃ কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার কৃতি সন্তান ছাত্রলীগ নেতা জনাব মোঃ মাহমুদুল হাসান রনি তাড়াইল উপজেলা ছাত্রলীগের আহব্বায়ক নির্বাচিত হয়েছেন। কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি লিমন ও আশরাফ বিগত ০৮/০২/২০২০ইং তারিখে ৩৫ সদস্য বিশিষ্ট বাংলাদেশ ছাত্রলীগের তাড়াইল উপজেলা শাখার আহব্বায়ক কমিটি আগামী ৩ মাসের জন্য অনুমোদন দেন। মাহমুদুল হাসান রনি তাড়াইল উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মরহুম নূরুল হক উরফে লাল মিয়া মাষ্টার এর কনিষ্ঠ পুত্র। তার বাবা ও দুই চাচা মুক্তিযোদ্ধা ছিলেন। তার বাবা তাড়াইল থানা শ্রমিক লীগের সভাপতি ও বৃহত্তর ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন।


তার চাচা বীর মুক্তিযোদ্ধা মরহুম জয়নাল আবেদীন উরফে রংগু মিয়া ১৯৭১ সালে তাড়াইল থানা আওয়ামী লীগের সভাপতির দায়িত্বেে ছিলেন। বর্তমানে তার চাচা সাবেক তাড়াইল উপজেলা ভাইস চেয়ারম্যান সাইদুর রহমান তাড়াইল উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এর দায়িত্ব পালন করছেন। জনাব মাহমুদুল হাসান রনি কিশোরগঞ্জ জেলা বঙ্গবন্ধু সাইবার ফোর্সের সাংগঠনিক সম্পাদক, ন্যাশনাল হিউম্যান রাইটস ক্রাইম রিপোর্টার্স ফাউন্ডেশন তাড়াইল উপজেলা শাখার আইন বিষয়ক সম্পাদক ও মুক্তিযুদ্ধ মুুুক্তিযুদ্ধ মঞ্চ, ঢাকা মহানগর উত্তর এর সহ-সভাপতি। তিনি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে আইন বিষয়ে সম্মান ডিগ্রি অর্জন করেছেন।
জনাব, মোঃ মাহমুদুল হাসান রনি বলেন যে, ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের সময় যারা স্বাধীনতার বিরুদ্ধে ছিল, সেই দালালদের আমরা বয়কট করব। আমার আহ্বান রাজাকার বা তাদের বংশধরদেরকে যেন রাজনৈতিকভাবে বয়কট করা হয়।সেই লক্ষ্যে আমি কাজ করব।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: