করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ২৭৫,৪৮৭
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

তাড়াইল থানার নামে পল্লী বিদ্যুৎ এর ভূতুড়ে বিল

১১ আগস্ট ২০২০, ৬:৫০:৩৭

জোবায়ের হোসেন খান, কিশোরগঞ্জ: পল্লী বিদ্যুৎ এর ভূতুড়ে বিল একের পর এক বেড়েই চলছে। সাধারণ মানুষ থেকে শুরু করে প্রশাসন এর লোকজন কেহই পল্লী বিদ্যুৎ এর বিলের এই হয়রানি থেকে রেহাই পাচ্ছে না।

বিল পরিশোধ করার পরেই পরবর্তী মাসে পূর্বের পরিশোধিত বিল সমন্বয় থেকে শুরু করে, মিটার না দেখেই বিল, বিদ্যুৎ কোর্টে ভূয়া মামলা সহ বিভিন্ন ধরনের অভিযোগ একের পর এক আসছেই।

এবার এই রকম একটি ঘটনার পুনরাবৃত্তি ঘটেছে। কিশোরগঞ্জ জেলার তাড়াইল থানায়। তাড়াইল থানার অফিসার ইনচার্জ জনাব মুজিবুর রহমান সাহেবের কোয়ার্টার এর জুন মাসের পরিশোধিত বিল জুলাই এর বিলের সাথে সমন্বয় করা হয়েছে৷ জুন মাসের বিলের পরিশোধ এর শেষ তারিখ ছিল ১৯/০৭/২০ ইং, তার আগেই জুন মাসের বিল ১৬৮৯ টাকা ব্যাংক এশিয়া তাড়াইল শাখা মারফত জমা দেন। তারপরেও পল্লী বিদ্যুৎ অফিস জুলাই মাসের বিলের সাথে জুন মাসের বিল সমন্বয় করে ৫০৪৭ টাকা বিল করেন।

এই বিষয়ে তাড়াইল থানার অফিসার ইনচার্জ জনাব মুজিবুর রহমান বলেন যে, পল্লী বিদ্যুৎ এর গায়েবী বিল থেকে সাধারণ মানুষ পুলিশ কেহই রেহাই পাচ্ছে না।

এই বিষয়ে মেসেঞ্জার কাম মিটার রিডার জাহাঙ্গীর আলম বলেন, এই বিষয়ে ডি জি এম স্যার জানে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: