fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

তিতাস গ্যাস কর্মচারীদের কল্যানে কাজ করতে চাই – লায়ন ফারুক আহমেদ

১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩:৪৮:৪৭

আগামী ১লা অক্টোবর ২০১৯ তিতাস গ্যাস কর্মচারী ইউনিয়ন (সিবিএ) রেজি: নং বি- ১১৯৩ (জাতীয় শ্রমিক লীগের অন্তর্ভুক্ত) কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে আজিম-আয়েজ পরিষদে সহ-সাধারণ সম্পাদক পদে কলস মার্কায় প্রতিদ্বন্ধিতা করছেন সদ্য সাবেক একাধীকবারের জনপ্রিয় সাংগঠনিক সম্পাদক লায়ন ফারুক আহমেদ।
নির্বাচনে অনেকে প্রতিদ্বন্ধিতা করলেও নির্বাচনী মাঠে ভোটারদের ব্যাপক আলোচনায় রয়েছেন তিনি। নির্বাচনকে সামনে রেখে তিনি প্রতিটি ভোটারের সাথে দেখা করে তাদের দোয়া নিচ্ছেন, পাশাপাশি তাদের মূল্যবান ভোট কামনা করছেন। নির্বাচনী মাঠে ব্যাপক গণসংযোগ চালিয়ে ব্যস্ত সময় পার করছেন লায়ন ফারুক আহমেদ।
নির্বাচনের উদ্দেশ্যে গণমাধ্যমকে তিনি জানান, তিতাস গ্যাস কর্মচারী ইউনিয়নের প্রতিটি সদস্যদের কল্যাণে কাজ করা ও সংগঠনের বিভিন্ন উন্নয়নের চিন্তা নিয়েই নির্বাচনে অংশ নিয়েছি। তাই ভোট দিয়ে আমাকে নির্বাচিত করলে আমার দ্বারা সংগঠন ও তিতাস গ্যাস কর্মচারী ইউনিয়নের প্রতিটি সদস্যদের কল্যানে ভূমিকা রাখবো। সংগঠনের প্রতিটি সদস্যদের নিরাপত্তা বিধান ও সার্বিক শৃঙ্খলা প্রতিষ্ঠায় নিরলস কাজ করে যাব ইনশাআল্লাহ। আমাকে কলস মার্কায় আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করুন ও সংগঠনের উন্নয়নে কাজ করার সুযোগ দিন। আমার দৃঢ় বিশ্বাস নির্বচানে আজিম-আয়েজ পরিষদ বিজয়ী হবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: