প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

তিনটি গোলের নেপথ্যেই জাদুকর মেসি

১১ ফেব্রুয়ারি ২০২০, ১২:২১:১৯

ভয়ঙ্কর লিওনেল মেসি। তার দাপটেই রিয়াল বেতিসের বিরুদ্ধে দু’বার পিছিয়ে পড়েও দুরন্ত প্রত্যাবর্তন ঘটিয়ে নাটকীয় জয় তুলে নিল বার্সেলোনা। তিনটি গোলের নেপথ্যেই জাদুকর মেসি।

বার্সেলোনা শিবিরে ম্যাচের শুরুতেই বিপর্যয় নেমে আসে। ঘরের মাঠে পেনাল্টি থেকে গোল করে রিয়াল বেতিসকে এগিয়ে দেন সের্খিয়ো কানালেস। রবিবার রাতে তিন মিনিটের মধ্যেই মেসির দুরন্ত পাস থেকে সমতা ফেরান ফ্রেঙ্কি দে ইয়ং। কিন্তু ২৬ মিনিটে ফের রিয়াল বেতিস এগিয়ে যায় নাবিল ফেকিয়ার গোলে।

প্রথমার্ধের সংযুক্ত সময়ে বার্সার হয়ে সমতা ফেরান সের্খিয়ো বুস্কেৎস। এবারও নেপথ্যে মেসি। ৭২ মিনিটে আর্জেন্টিনা অধিনায়কের দুরন্ত পাস থেকেই গোল করে ৩-২ করেন ক্লেমঁ লংগ্লে। এরপরেই উত্তপ্ত হতে শুরু করে মাঠের আবহ। সংঘর্ষে জড়িয়ে পড়েন দু’দলের ফুটবলারেরা।
৭৮ মিনিটে লাল কার্ড (দ্বিতীয় হলুদ কার্ড) দেখে মাঠ ছাড়েন নাবিল। তিন মিনিট পরে ক্লেমঁ-ও লাল কার্ড (দ্বিতীয় হলুদ কার্ড) দেখে বেরিয়ে যান। রুদ্ধশ্বাস ম্যাচে রিয়াল বেতিসকে হারিয়ে ২৩ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানেই রয়েছে বার্সেলোনা। সমসংখ্যক ম্যাচ খেলে ৫২ পয়েন্ট নিয়ে শীর্ষ স্থানে রয়েছে রিয়াল মাদ্রিদ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: