করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ১২,১৬১
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ত্রিশালে চিকিৎসকদের পিপিই দিল রিচম্যান

৩০ মার্চ ২০২০, ৫:০৪:৩৬

ত্রিশাল (ময়মনসিংহ) সংবাদদাতা :
নোভেল কারোনাভাইরাস মোকাবেলায় চিকিৎসকদের সঠিক ভাবে চিকিৎসা দেয়ার জন্য পাশে দাড়ালো দেশের অন্যতম পোষাক শীল্প রিচম্যান, লুববান ও ইনফিনিটি ম্যাগামল। শনিবার ময়মনসিংহের ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের জন্য পিপিই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নজরুল ইসলামের হাতে হস্তান্তর করেন লুবনানের পরিচালক মুনিরুল হক খান। এসময় ডা. মনোয়ার হোসেনসহ কর্তব্যরত চিকিৎসকগন উপস্থিত ছিলেন।
এর আগে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের কিছু সংখ্যক চিকিৎসক ও বিএনএসবি চক্ষু হাসপাতাল ময়মনসিংহের চিকিৎসকদের জন্য পিপিই ও মাস্ক দেয়া হয়।
রিচম্যান লুবনানের পরিচালক মুনিরুল হক খান জানান, করোনার ভয়াবহে সারা বিশ্বে যে মহামারী আকার ধারন করেছে বাংলাদেশকে এ থেকে মুক্ত রাখতে আমাদের সকলের নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করা উচিত। দিনমজুর খেটে খাওয়া মানুষের পাশে বিত্তবানরা না দাড়ালে এ সংকট মোকাবেলা সম্ভব নয়। আমরা রিচম্যান লুবনান ইনফিনিটির মাধ্যমে সারাদেশেই ডাক্তারদের জন্য পিপিই সরবরাহসহ সাধারন মানুষের পাশে দাড়িয়েছে। আমাদের ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হক খান ঘোষনা করেছেন আমরা আমাদের সাধ্যমত সাধারন মানুষের পাশে দাড়াব।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: