প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

শীতকালীন বাহারি রঙ্গের পিঠার মহাউৎসব

ত্রিশালে পিঠা উৎস মাননীয় প্রতিমন্ত্রীর আগমন -কে.এম খালিদ এমপি

২৬ জানুয়ারি ২০২০, ১২:৫১:০৭

ত্রিশাল সংবাদদাতা:
ময়মনসিংহের ত্রিশাল উপজেলার রাহেলা-হযরত মডেল স্কুলের আয়োজনে স্কুল প্রাঙ্গেনে শনিবার (২৫ জানুয়ারি) সকালে শীতকালীন পিঠা উৎসব অনুষ্ঠিত।

শীতকালীন পিঠা উৎসব ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে.এম খালিদ এমপি ও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড.এ.এইচ. এম. মুস্তাফিজুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক এমপি ও ত্রিশাল উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন সরকার, জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব মাহবুব হাসান শাহীন, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল, ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান, ত্রিশাল সার্কেলের সহকারী পুলিশ সুপার স্বাগতা ভট্রাচার্য্য, ত্রিশাল উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান হুমায়ন কবীর আকন্দ, ত্রিশাল থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমান, বিআরডিবি চেয়ারম্যান নবী নেওয়াজ সরকার, নজরুল একাডেমী দরিরামপুরের সাবেক প্রধান শিক্ষক খলিলুর রহমান বিএসসি, ত্রিশাল উপজেলা আওয়ামীলীগের সাবেক আহবায়ক আবুল কালাম, সাবেক যুগ্ম আহবায়ক ফজলে রাব্বী, সাবেক সাধারণ সম্পাদক হামিদুর রহমান, ত্রিশাল উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান আশরাফুল ইসলাম, ত্রিশাল উপজেলা আওয়ামীলীগের সদস্য ইকবাল হোসেন, ত্রিশাল নজরুল কলেজের সাবেক ভিপি ও ত্রিশাল উপজেলা আওয়ামীলীগের সদস্য আব্দুল মোতালেব প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে.এম খালিদ এমপি ছবি তোলার বিরম্বনায় কিছুক্ষণ সময় তার বক্তব্য বন্ধ রাখেন। তিনি বললেন, পতাকা উত্তোলন ও জাতীয় সঙ্গীতের সময় শ্রদ্ধা না দেখিয়ে সকলে ছবি তোলতে ব্যস্ত থাকা ঠিক নয় এবং শিক্ষা প্রতিষ্ঠানে অডিও ভার্সনের জাতীয় সঙ্গীত না বাজিয়ে শিক্ষার্থীদের দিয়ে জাতীয় সঙ্গীত পরিবেশনার জন্য অনুরোধ করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাহেলা-হযরত মডেল স্কুলের সভাপতি অধ্যাপক আব্দুল আউয়াল।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: