সোমবার ১ জুন, ২০২০

ত্রিশাল বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন -রাববানী

২০ মে, ২০২০ ৪:৫৬:১২

ময়মনসিংহ ত্রিশাল থেকে এস এম রুবেল আকন্দ:
চলমান করোনা প্রাণঘাতী ভাইরাসের আতঙ্কিত না হয়ে সবাইকে সতর্ক, সামাজিক দূরত্ব মেনে চলার অনুরোধ ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সবাইকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি শেখ আরিফুর রহমান রাববানী।
আমার প্রিয় ১০নং মঠবাড়িবাসীকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন। মাস ব্যাপী সিয়াম সাধনার পর খুশির বার্তা নিয়ে আমাদের মাঝে হাজির হচ্ছে পবিত্র ঈদুল ফিতর। ময়মনসিংহ জেলাবাসীসহ দেশের সবাইকে অগ্রীম ঈদ মোবারাক। সব ভেদাভেদ ভুলে একে অপরকে বুকে জড়ানোর দিন, সাম্য, সৌহার্দ্য, ভালোবাসা, মিলনের দিন পবিত্র ঈদ উল ফিতর। ঈদ অঙ্গীকারেরও উৎসব। আত্মিক পরিশুদ্ধির ফলে দূর হয়ে যাবে সব সংকীর্ণতা ও ভেদাভেদ। অন্যায়, অবিচার, ঘৃণা, বিদ্বেষ, হিংসা, হানাহানি-মানুষের সব নেতিবাচক প্রবণতার রাশ টেনে ধরবে ঈদ। ঈদ যে আনন্দের বার্তা বয়ে এনেছে, তার মর্মমূলে আছে শান্তি ও ভালোবাসা। পরস্পরের বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী হয়ে ওঠার এক মহান উপলক্ষ ঈদ। ঈদ আগমনী সুরে বেজে চলেছে মানুষে মানুষে মিলনের এই আকুতি। তাই মুসলমান সম্প্রদায়ের মানুষ সব ধর্ম-বর্ণ-গোত্রের প্রতিবেশীদের নিয়ে তাদের সবচেয়ে বড় উৎসব বরণের জন্য প্রস্তুত। ঈদ উৎসব উদযাপনের জন্য বিপুলসংখ্যক কর্মজীবী মানুষ রাজধানী ঢাকা ও অন্যান্য বড় শহর থেকে পরিবার-পরিজনসহ গ্রামের বাড়ি যান। নাড়ির টানে বাড়ি ফিরে পরিবারের সবাই মিলে আনন্দ উল্লাস করে ঈদ উদযাপন করেন। ঈদ শেষে সবাই আবার ফিরে নিজ কর্মস্থলে। তাই সবার জীবনে ঈদ নিয়ে আসুক সমৃদ্ধি, ভালোবাসা ও প্রেম। সবার চলার পথ হোক নিরাপদ। সবাইকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন রইলো।

শেখ আরিফুর রহমান রাববানী
আইন বিষয়ক সম্পাদক
বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক লীগ,
ময়মনসিংহ জেলা শাখা।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

সর্বশেষ

আমাদের ফেসবুক পাতা

আমাদের ইউটিউব চ্যানেল


প্রতিনিধি নিয়োগ

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
নির্বাহী সম্পাদক : বনি আমিন
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম
প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : alorprotidin@gmail.com, news.alorprotidin@gmail.com

Developed by RL IT BD