শিরোনাম
◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রবিউল ইসলাম রবি ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চালুয়াহাটি ইউনিয়ন যুবলীগের সভাপতি ইমরান খান পান্না ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মণিরামপুর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আবুল ইসলাম ◈ মাননীয় সংসদ সদস্য এস এম শাহজাদা (এমপি) মহোদয়ের পক্ষ থেকে শারদীয়ার শুভেচ্ছা জানিয়েছেন ৬‌ন‍ং ডাকুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদ-প্রার্থী গাজী মোস্তফা কামাল ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শহীদুল ইসলাম মিলন
     করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৩১০,৫৩২
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মতলব উত্তরে জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের যৌথ বর্ধিত সভা

দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে কাজ করতে হবে–গাজী মুক্তার

২৯ সেপ্টেম্বর ২০২০, ৪:৩৪:০৪

মতলব উত্তরের জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের যৌথ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে জহিরাবাদ ইউনিয়ন পরিষদের সভাকক্ষে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

জহিরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব গাজী মুক্তার হোসেনের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহন মিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন, জহিরাবাদ ইউনিয়ন আা’লীগের সহ সভাপতি আমান উল্ল্যাহ, আব্দুস সাত্তার মাস্টার, যুগ্ম সাধারণ সম্পাদক আ’লীগ মনোনীত প্রার্থী গাজী সেলিম রেজা, আইন বিষয়ক সম্পাদক মো. কেরামত আলী, ওয়ার্ড সভাপতি আমজাদ মুফতি, জাকির মাস্টার, নেয়ামত উল্ল্যাহ মল্লিক, আবু বক্কর সরকার, সেলিম উল্ল্যাহ প্রধান, মোহাম্মদ হোসেন প্রমুখ।

এ সময় ইউনিয়ন যুবলীগের সভাপতি খোরশেদ আলম স্বপন মল্লিক, ছাত্রলীগের সভাপতি শিপন মল্লিক, ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক সালাম প্রধান, ইমরান খান, পরিমল চন্দ্র, ইদ্রিস আলী, জাহাঙ্গীর সরদার, ওয়ার্ড যুবলীগের সভাপতি আলী আহমেদ খান, জিল্লুর রহমান, নজরুল ইসলাম, ওয়ার্ড সাধারণ সম্পাদক শফিক প্রধান, আমিন উদ্দিন খান’সহ আ’লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তরা বলেন, নৌকা স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক। নৌকায় ভোট দিয়ে মানুষের মুক্তি ও উন্নয়নের সুফল পেয়েছে। দেশের উন্নয়ন অগ্রগতি ধরে রাখতে ২০ অক্টোবরের নির্বাচনেও নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে। নৌকায় ভোট দিলে শেখ হাসিনা এগিয়ে যায়, আর শেখ হাসিনা এগিয়ে গেলে বাংলাদেশ এগিয়ে যায়। ষড়যন্ত্রকারীরা যতই ষড়যন্ত্র করুক, নৌকার বিজয় ঠেকাতে পারবে না।

সভাপতির বক্তব্যে গাজী মুক্তার হোসেন বলেন, নৌকা বিজয়ী হলে দেশ এগিয়ে যাবে। জননেত্রী শেখ হাসিনার নৌকা মার্কায় প্রার্থীর পক্ষে কাজ করে আওয়ামী লীগকে আবারও বিজয়ী করতে হবে। উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে নির্বাচিত করতে হবে। তার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের বুকে রোল মডেলে পরিণত হয়েছে। তিনি দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে কাজ করে বিজয়ী করতে আহ্বান জানান।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: