করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৪৯৮,৩৯১
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

চাঁদপুর প্রতিনিধি

দিপু চৌধুরীর সমর্থনে সুলতানাবাদ ইউনিয়নে গণমিছিল

২১ সেপ্টেম্বর ২০১৮, ৮:৪০:২৪

মতলব উত্তর উপজেলা সুলতানাবাদ ইউনিয়নে আওয়ামীলীগের গণমিছিল বের করা হয়।

মো. দ্বীন ইসলাম, মতলব উত্তর (চাঁদপুর) :

মতলব উত্তর উপজেলা সুলতানাবাদ ইউনিয়নে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দিপু চৌধুরী’র সমর্থনে নৌকার পক্ষে গণমিছিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে টরকি বাজার থেকে মিছিল শুরু হয়ে ওই এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবদুল করিম সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মজিবুর রহমানের স ালনায় সমাবেশে বক্তব্য রাখেন- সুলতানাবাদ ইউপি চেয়ারম্যান মনজুর মোর্শেদ স্বপন, সাবেক ইউপি চেয়ারম্যান ও আ’লীগ নেতা লিয়াকত হোসেন, শওকত আলী সরকার, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক তামজিদ সরকার রিয়াদ, উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মো. দুলাল মেম্বার, প্রচার সম্পাদক আলমগীর সরকার, ইউনিয়ন যুবলীগের সভাপতি আবদুল কাদির জিলানী, সহ-সভাপতি মনজুর সরকার, পলাশ, সাধারণ সম্পাদক আবদুল গফুর, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, স্বেচ্ছালীগ নেতা ফেরদাউস মিয়াজী প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, আধুনিক মতলবের রূপকার মোফাজ্জল হোসেন চৌধুরী (বীর বিক্রম) এমপি এবং সাজেদুল হোসেন চৌধুরী দিপুর ঘাটি। মতলবের এ মাটিতে জামায়াত-শিবির, রাজাকার ও জঙ্গীবাদের কোন ঠাঁই নেই। আমাদের আধুনিক মতলবের রূপকার ত্রাণমন্ত্রী মায়া চৌধুরী মন্ত্রী হয়ে মতলবের যে উন্নয়ন করেছেন তা আর কোন মন্ত্রী এমপি করতে পারবে না। মায়া চৌধুরী রাস্তা-ঘাট, স্কুল কলেজসহ সকল সেক্টরে উন্নয়ন করে দুই মতলবের চেহারা পাল্টে দিয়েছেন তিনি। তাই আগামী দিনে তারুণ্যের অহংকার দিপু চৌধুরীর নেতৃত্বে চাঁদপুর-২ আসনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। তিনি আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, আরো এগিয়ে যাবে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত করে শেখ হাসিনাকে পুণরায় ক্ষমতায় আনতে হবে। আর চাঁদপুর-২ আসনে মায়া চৌধুরী ও দিপু চৌধুরীর নেতৃত্বে বিএনপি-জামায়াতের বিরুদ্ধে আন্দোলন সংগ্রামে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: