করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৭,৯২৫
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

কামরুল হাসান মুরাদ

ঝালকাঠি প্রতিনিধি

রাজাপুরে বিরোধীয় জমির মাটি কাটা নিয়ে সংঘর্ষে

দু’পুলিশ আহত, মা-দুই মেয়েসহ ৩ নারীকে আটক

২৬ অক্টোবর ২০১৮, ৬:০৪:১০

কামরুল হাসান মুরাদ::

ঝালকাঠির রাজাপুরে বিরোধীয় জমি থেকে মাটি কাটা নিয়ে পূর্ব বিরোধীয় দুই পক্ষের উত্তেজনা ও সংঘর্ষ থামাতে গিয়ে পুলিশের এসআই ফিরোজ আলম ও কনেস্টবল সাহেব আলী আহত হয়েছে। উত্তর পুটিয়াখালি গ্রামের বুধবার রাতে সাত আনি গ্রামে এ ঘটনায় রাজাপুর থানা পুলিশ অভিযান চালিয়ে মা-দুই মেয়েসহ ৩ নারীকে আটক করেছে। আহত এসআই ফিরোজ ও কনেস্টবল সাহেব আলীকে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে বলে জানাগেছে।

রাজাপুর থানার ওসি শামসুল আরেফিন জানায়, ওই গ্রামের আনোয়ার হোসেনের সাথে প্রতিবেশী আব্দুল হকের জমি নিয়ে পূর্ব বিরোধ দেখা দেয়। বুধবার সকালে আব্দুল হক ও তার সহযোগীরা ঘর নির্মানের উদ্দেশ্যে উক্ত জমি থেকে মাটি কাটা শুরু করলে প্রতিপক্ষ আনোয়ারের স্ত্রী পাখি বেগম থানায় অভিযোগ করলে পুলিশ গিয়ে কাজ বন্ধ করে দেয়।

শান্তি শৃঙ্খলা রক্ষার লক্ষে উভয় পক্ষের কাগজপত্র নিয়ে থানায় আসতে বলে চলে আসলেও আব্দুল হক ও তার সহযোগীরা কাজ বন্ধ না করে মাটি কাটা অব্যহত রাখে। বিকেলে বিরোধীয় আনোয়ার হোসেনের পক্ষ মাটি কাটা বন্ধ করতে বললে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে রাজাপুর থানার এসআই ফিরোজ ও কনেস্টবল সাহেব আলী পুনরায় ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করলে আব্দুল হকের ছেলে জাহিদ ও মনিরের নেতৃত্বে তাদের দলবল খোন্তা, শাবল ও লাঠিসোটা নিয়ে প্রতিপক্ষ আনোয়ারসহ পুলিশ সদস্যদের উপর হামলা চালিয়ে এসআই ফিরোজকে লাঠিপেটা ও কনেস্টবল সাহেব আলীর মাথা ফাটিয়ে দেয়। হামলার খবর পেয়ে ওসির নেতৃত্বে একদল পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে ও হামলাকারী আব্দুল হকের স্ত্রী মারিয়া বেগম, মেয়ে হাবিবা বেগম ও আসমা আক্তারকে

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: